হোম অন্যান্যসারাদেশ স্ত্রীর মর্যাদা এবং অনাগত সন্তানের পিতৃ পরিচয় দাবি খুলনার এক নারীর

স্ত্রীর মর্যাদা এবং অনাগত সন্তানের পিতৃ পরিচয় দাবি খুলনার এক নারীর

কর্তৃক
০ মন্তব্য 114 ভিউজ

খুলনা অফিস :
নৌ বাহিনীর ইঞ্জিনিয়ারিং স্কেলে কর্মরত ইলিয়াস গাজীর নিকট স্ত্রীর মর্যাদা এবং অনাগত সন্তানের পিতৃ পরিচয় দানের দাবি তুলেছেন খুলনার খালিশপুর এলাকার নারী লুৎফা বেগম (৩১)। বর্তমানে তিনি ওই ব্যক্তির বিভিন্ন হুমকি ধামকির শিকার হচ্ছেন দাবি করে গতকাল বৃহস্পতিবার খুলনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন।

লিখিত বক্তব্যে লুৎফা বেগম উল্লেখ করেন, পিরোজপুরে একই এলাকায় বাড়ি হওয়ার সুবাদে ইলিয়াস গাজী (৪৫) তাকে চাকুরী দেওয়ার নাম করে গত ২৯ জানুয়ারি ঢাকায় নিয়ে যায়। সেখানে ইলিয়াসের বন্ধু বেলায়েত হোসেনের বাড়িতে নিয়ে তাকে তোলে। সেখানে জোরপূর্বক ইলিয়াস তাকে ধর্ষন করে। এরপর তাকে সেখান থেকে বাসে তুলে দিয়ে বাড়ি পাঠিয়ে দেয়।

এ ঘটনার পর ইলিয়াস তাকে বিয়ে করার আশ্বাসও দেয়। এরপর লুৎফাকে ডেকে নিয়ে চট্টগ্রামে নিয়ে যায় চাকুরী দেওয়ার কথা বলে। সেখানে তারা স্বামী স্ত্রীর পরিচয়ে বসবাস করে এবং পরবর্তিতে তাকে বিয়ে করে। পরে সেখান থেকে তাকে খুলনার খালিশপুর আলমনগরে বাসা ভাড়া নিয়ে পাঠিয়ে দেয়। ইতোমধ্যে সে ৬ মাসের অন্তঃস্বত্তা হয়ে পড়ে।

একপর্যায়ে স্থানীয় ভাড়াটে গুন্ডাদের দিয়ে তার নিকট থেকে একটি কাগজে সাক্ষর করিয়ে নেয়। যেটা ছিল ডিভোর্স পেপার। এরপর থেকে ইলিয়াস তাকে অব্যহতভাবে হুমকি ধামকি দিয়ে যাচ্ছে। তিনি বর্তমানে নিজেকে ইলিয়াসের স্ত্রীর মর্যাদা এবং তার অনাগত সন্তানের পিতৃপরিচয় দাবি করেছেন।

তবে অভিযোগ অস্বীকার করে ইলয়াস গাজী বলেন, এসব অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন। লুৎফা তাকে বøাকমেইল করে টাকা পয়সা হাতিয়ে নিতে এসব নাটক করছে। তিনি বর্তমানে মংলায় আছেন।সেখান থেকে ফিরে ডকুমেন্ট নিয়ে কথা বলবেন বলে জানান।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন