হোম খুলনানড়াইল নড়াইলে নানা আয়োজনে মাদক দ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তজার্তিক দিবস পালিত

নড়াইলে নানা আয়োজনে মাদক দ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তজার্তিক দিবস পালিত

কর্তৃক Editor
০ মন্তব্য 28 ভিউজ

নড়াইল অফিস:

মাদকের আগ্রাসন দৃশ্যমান, প্রতিরোধেই সমাধান এ প্রতিপাদ্যকে সামনে রেখে নড়াইলে নানা আয়োজনে মাদক দ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তজার্তিক দিবস-২০২৪ পালিত হয়েছে।

১৪ জুলাই রবিবার দিবসটি পালন উপলক্ষে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদফতর, নড়াইলের আয়োজনে দিবসের উদ্বোধন করা হয়। উদ্বোধন শেষে র‌্যালী, আলোচনা সভা এবং রচনা ও চিত্রাংকন প্রতিযোগীতার পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে সকালে নড়াইল জেলা প্রশাসকের কার্যালয় চত্বর থেকে একটি বনার্ঢ্য র‌্যালী শুরু হয়ে আদালত সড়ক প্রদক্ষিন শেষে একই স্থানে এসে শেষ হয়। পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা এবং চিত্রাংকন ও রচনা প্রতিযোগীতায় বিজয়ী ২৩ জন প্রতিযোগীর মাঝে পুরস্কার বিতরন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মেহেদী হাসান ও সিভিল সার্জন ডাঃ সাজেদা বেগম। অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট লিংকন বিশ্বাসের সভাপতিত্বে অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) শাশ্বতী শীল, অতিরিক্ত জেলা প্রশাসক ( রাজস্ব) জুবায়ের হোসেন চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি ) আরাফাত হোসেন, মাদকের পরিদর্শক আব্দুস সালাম, সরকারি কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, শিক্ষক- শিক্ষার্থী প্রতিযোগী ,অভিভাবকগনসহ অনেকে এ সময় উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদফতর, নড়াইলের সহকারি পরিচালক নজরুল ইসলাম।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন