হোম খেলাধুলা বিপিএল: গ্যালারিতে উত্তাপ, মাঠে ম্যাড়মেড়ে ম্যাচ

বিপিএল: গ্যালারিতে উত্তাপ, মাঠে ম্যাড়মেড়ে ম্যাচ

কর্তৃক Editor
০ মন্তব্য 92 ভিউজ

স্পোর্টস ডেস্ক:

কুমিল্লা ভিক্টোরিয়ান্স বনাম দুর্দান্ত ঢাকার ম্যাচ দিয়ে শুরু হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের দশম আসর। নতুন মৌসুমের প্রথম ম্যাচেই দর্শক উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। সময় বাড়ার সঙ্গে সঙ্গে দর্শকরা এক এক করে আসতে থাকেন।

শুক্রবার (১৯ জানুয়ারি) অনেকটা সাদামাটাভাবেই শুরু হয় দশম বিপিএলের প্রথম ম্যাচ। শুরুর দিকের আসরগুলোতে জমকালো উদ্বোধনী অনুষ্ঠান হলেও এবারের আসরে সেটা লক্ষ্য করা যায়নি। তবুও দর্শকদের মধ্যে আগ্রহের কমতি নেই।

আসরের প্রথম ম্যাচে দুই দল মাঠে নামার আগেই মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে দর্শকদের ভিড় জমতে শুরু করে। ধীরে ধীরে বাড়তে থাকে দর্শকের সংখ্যা। ছুটির দিন হওয়াতে এদিন দর্শক জমায়েত বেশি হয়েছে বলে ধারণা।

বিপিএলের এবারের আয়োজনে যুক্ত হয়েছে বেশকিছু নতুন প্রযুক্তি। আসরের শুরু থেকেই মাঠে থাকছে ব্যাগি ক্যামেরা, সঙ্গে স্পাইডার ক্যাম তো থাকছেই। গত আসরে মাত্র কয়েকটি ম্যাচে ডিআরএস পাওয়া গেলেও এবার শুরু থেকেই থাকছে রিভিউ সিস্টেম।

উদ্বোধনী ম্যাচে টস জিতে শুরুতে বোলিং নিয়েছে ঢাকা। তাসকিন আহমেদ-শরিফুল ইসলামদের নিয়ে গড়া শক্তিশালী বোলিং লাইন পাওয়ার প্লেতে তেমন একটা হাত খুলে খেলতে দেয়নি কুমিল্লার ব্যাটারদের। তবে ধীরে ধীরে রানের গতি বাড়াতে শুরু করেছে গত আসরের চ্যাম্পিয়নরা।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১৬ ওভারে কুমিল্লার সংগ্রহ ১ উইকেটে ১১৪ রান। অধিনায়ক ইমরুল কায়েসের সঙ্গে উইকেটে আছেন তরুণ ব্যাটার তাওহীদ হৃদয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন