হোম রাজনীতি বিএ‌নপির অস‌হযোগ আন্দোলন হাস্যকর: সালমান এফ রহমান

রাজনীতি ডেস্ক:

বিএন‌পি নির্বাচন বানচালের জন্য নানা ষড়যন্ত্র করছে, কিন্তু দেশের মানুষ তা রুখে দিয়েছে। এখন তারা অস‌হ‌যোগ আন্দোলন করছে, যা হাস্যকর বলে মন্তব্য করেছেন ঢাকা-১ (দোহার-নবাবগঞ্জ) আসনের নৌকা প্রতীকের প্রার্থী সালমান এফ রহমান।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সকালে নির্বাচনী এলাকা ঢাকার নবাবগঞ্জে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনী প্রচারণায় অংশ নিয়ে তিনি এসব মন্তব্য করেন।

প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা বলেন, আওয়ামী লীগ টানা ক্ষমতায় থাকায় দেশের অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। বিএনপি আবার এ উন্নয়ন সহ্য করতো পারে না। তাই দেশের মানুষ পোড়াচ্ছে তারা।

সালমান এফ রহমান আরও বলেন, সারাবিশ্ব এ নির্বাচনের দিকে তা‌কিয়ে আছে। এ সরকার সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচ‌ন করতে সব প্রশাসনকে নির্দেশ দিয়েছে। সুষ্ঠ‌ নির্বাচনের ব‌্যাপা‌রে কাউকে ছাড় দেয়া হবে না।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দোহার ও নবাবগঞ্জের ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বি‌নিয়োগ উপ‌দেষ্টা সালমান এফ রহমান। আওয়ামী লীগ সরকা‌রের ১৫ বছরে উন্নয়নের ফি‌রি‌স্তি তুলে ধরে সবাইকে কেন্দ্রে গিয়ে ভোট দেয়ার আহ্বান জানান তিনি।

নবাবগ‌ঞ্জের বেশ কয়েক‌টি জায়গায় নির্বাচনী প্রচারণায় অংশ নিয়ে তি‌নি এলাকার ভবিষ্যৎ উন্নয়ন প‌রিকল্পনার কথাও জানান। এছাড়া দোহার ও নবাব‌গঞ্জে প্রতি‌টি নাগ‌রিকের স্বাস্থ‌্যকার্ড, প্রবাসীদের জন‌্য প্রবাসী কেন্দ্র, প্রতি‌টি ঘরে গ‌্যাস সরবরাহ করাসহ উন্নয়নের অসমাপ্ত কাজগুলো শেষ করার প্রতিশ্রু‌তি দেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন