হোম রাজনীতি যুবলীগ জেগে উঠেছে আর থামানো যাবে না: আসাদুজ্জামান নূর

রাজনীীত ডেস্ক:

যুবলীগের নেতাকর্মীরা জেগে উঠেছে তাদের আর থামানো যাবে না বলে মন্তব্য করেছেন নীলফামারী-২ (সদর) আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর।

শনিবার (১১ নভেম্বর) সন্ধ্যায় নীলফামারী শহরের কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকীর সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

আসাদুজ্জামান নূর বলেন, যুবলীগ জেগে উঠেছে আর থামানো যাবে না। যে লক্ষ্য নিয়ে যুবলীগ প্রতিষ্ঠিত হয়েছিল, সে উদ্দেশ্য ধরে রেখেছে সংগঠনটি।

তিনি বলেন, বিএনপি-জামায়াত অগ্নিসন্ত্রাস করে নৈরাজ্য ও অরাজকতা সৃষ্টি করছে। জনগণ এই ষড়যন্ত্র ঘৃণাভাবে প্রত্যাখ্যান করেছে, তারা আজ জনবিচ্ছিন্ন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে উল্লেখ করে তিনি বলেন, বাংলাদেশ যখন এগিয়ে যাচ্ছে, তখন দেশবিরোধী বিএনপি-জামায়াত অরাজকতা সৃষ্টি করছে। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে।

জেলা যুবলীগের সভাপতি রামেন্দ্র বর্ধন বাপ্পীর সভাপতিত্বে সমাবেশে প্রধান বক্তা ছিলেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহিদ মাহমুদ।

বিশেষ অতিথি হিসেবে জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মমতাজুল হক, সদর উপজেলা পরিষদ আবুজার রহমান ও সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন বক্তব্য দেন।

এর আগে যুবলীগের বিভিন্ন ইউনিটের নেতা কর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশস্থলে যোগ দেন। অনুষ্ঠানে আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠন ছাড়াও যুবলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন