হোম খেলাধুলা ইনজুরিতে শেষ অ্যাগারের বিশ্বকাপ

স্পোর্টস ডেস্ক:

অস্ট্রেলিয়ার বাঁহাতি স্পিনার অ্যাস্টন অ্যাগারের বিশ্বকাপ শেষ। হাঁটুর নিচের মাংস পেশির ইনজুরিতে আছেন ২৯ বছর বয়সী এই স্পিনার। আগেই এই ইনজুরিতে পড়েছিলেন তিনি। তবে ওই ইনজুরি থেকে এখনও সেরে ওঠেননি অ্যাগার। দি ডেইলি টেলিগ্রাফ বিষয়টি জানিয়েছে।

অস্ট্রেলিয়ার বিশ্বকাপের জন্য ঘোষিত প্রাথমিক দলে ছিলেন অ্যাগার। তবে ইনজুরির কারণে ভারতের বিপক্ষে সিরিজে খেলতে পারেননি তিনি। তার আগে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে পুরোটা সিরিজও খেলতে পারেননি তিনি। এবার বিশ্বকাপেও খেলা হবে না অ্যাগারের।

অস্ট্রেলিয়া অ্যাগারকে ছাড়াই বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) বিকালে বিশ্বকাপের ১৫ জনের চূড়ান্ত দল ঘোষণা করবে বলে জানা গেছে। ওই দলে অ্যাগারের জায়গায় সুযোগ পেতে পারেন তানভীর সাংঘা। এছাড়া অস্ট্রেলিয়ার দলে মার্নাস লাবুশেন ও ম্যাথু শট জায়গা পেতে পারেন।

অ্যাস্টন অ্যাগারের মতো বিশ্বকাপ দল থেকে বাদ পড়তে পারেন ট্রাভিস হেডও। তিনিও ইনজুরিতে ভুগছেন। তাকে দলে রাখা না রাখা নিয়ে দ্বিধায় আছে ক্রিকেট অস্ট্রেলিয়ার নির্বাচকরা। হেডকে দলে রাখলে শুরুতেই খেলতে পারবেন না তিনি।

এদিকে যদি হেড ও অ্যাগার দুইজনই ছিটকে যান, তবে লাবুশেন এবং তানভীর সাংঘাকেই নিবে অজিরা। কারণে অ্যাগার বাদ পড়লে মাত্র এক স্পিনার নিয়ে বিশ্বকাপ খেলতে চাইবে না ওয়ানডেতে ক্রিকেটে সবচেয়ে সফল দলটি। আর হেড বাদ পড়লে লাবুশেনের জায়গা নিশ্চিত হবে। বর্তমানে লাবুশেন রয়েছেন দুর্দান্ত ফর্মে। আর তিনি পার্ট টাইম অফ স্পিন বোলিংও করতে পারেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন