হোম অন্যান্যসারাদেশ মনপুরায় কিশোরীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার-১

মনপুরা (ভোলা) প্রতিনিধি:

ভোলার মনপুরা উপজেলার ১নং মনপুরা ইউনিয়নের কলাতলীরচর (পুরাতন আবাসন বাজার) এলাকায় (১৪) বছরের এক কিশোরীকে জোর পূর্বক ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে । এ ঘটনায় (৩০ আগষ্ট) বুধবার রাতে ধর্ষিতার বাবা বাদী হয়ে মনপুরা থানায় একটি মামলা দায়ের করেন। মামলার পর চর কলাতলীর পাড়ি থানার পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে।

এদিকে ধর্ষণের শিকার কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্যে জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

অভিযুক্ত ওই ব্যক্তির নাম মো. শিমুল (৩০)। তিনি ১নং মনপুরা চর কলাতলী ১নং ওয়ার্ডের পুরাতন আবাসন প্রকল্পের আছিলহক মেম্বর এর ছেলে ।

মামলা সূত্রে জানা যায়, বাদী জীবিকার তাগীদে নদীতে মাছ শিকারের জন্য নদীতে যায়। কিশোরী মা ও ছোট ভাইয়ের সাথে আশ্রয়ণ প্রকল্পের ঘরে বসবাস করে । অভিযুক্ত শিমুল তার নিকট আত্নীয় হওয়াই তাদের বাসায় আসা যাওয়া করতেন । বাসায় আসার পর থেকেই অভিযুক্ত বিভিন্ন সময় কিশোরীকে নানা রকম কু-প্রস্তাব দিতেন। গত ২৮ আগষ্ট বিকাল সাড়ে ৪ টার দিকে কিশোরীকে একা পেয়ে মুখ চেপে পুরাতন আবাসন প্রকল্পের পরিত্যক্ত বাসার ভিতরে নিয়ে মেয়েটিকে ধর্ষন করে । এ সময় ওই কিশোরী চিৎকার করলে শিমুল তাকে ভয় ভীতি দেখান ও তার মুখ চেপে ধরেন। বিষয়টি কাউকে না বলার জন্যও মেয়েটিকে বিভিন্ন ধরনের হুমকি দেন অভিযুক্ত। পরে ধর্ষণের শিকার কিশোরী ঘটনাটি তার মাকে জানান । ঘটনার বিষয়টি স্থানীয় চেয়াম্যান ও গ্যনমান্য ব্যাক্তিদেরকে অবগত করলে তারা আইনের আশ্রয় নিতে বলেন ।

মনপুরা থানার অফিসার ইনচার্জ জহিরুল ইসলাম জানান, ধর্ষনের ঘটনায় থানায় মামলা নেওয়া হয়েছে। আসামীকে কলাতলী পাড়ি থানা পুলিশ গ্রেপ্তার করেছেন । ট্রলার যোগে মনপুরায় থানা আনা হবে । আইনি প্রক্রিয়া শেষে আদালতের মাধ্যমে আসামীকে কারাগারে পাঠানো হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন