হোম বিনোদন প্রকাশ্যে ‘এক্সট্র্যাকশন টু’ সিনেমার ট্রেলার

প্রকাশ্যে ‘এক্সট্র্যাকশন টু’ সিনেমার ট্রেলার

কর্তৃক Editor
০ মন্তব্য 75 ভিউজ

বিনোদন ডেস্ক :

আগামী মাসেই ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পাওয়ার কথা রয়েছে ‘এক্সট্র্যাকশন টু’ সিনেমা। ২০২০ সালে মুক্তিপ্রাপ্ত এক্সট্র্যাকশন সিনেমার সিক্যুয়েল এটি।

মঙ্গলবার (১৬ মে) প্রকাশ পেয়েছে সিনেমাটির ট্রেলার।

স্যাম হারগ্রেভ পরিচালিত অ্যাকশন অ্যাডভেঞ্চার সিনেমাটির ট্রেলার প্রকাশ পাওয়ার পরই প্রশংসায় ভাসিয়েছেন নেটিজেনরা।

প্রথম ছবির থেকে সিক্যুয়েল যে আরও দুর্দান্ত হতে চলেছে সেটা ট্রেলারেই বুঝিয়ে দিয়েছেন নির্মাতারা। এখন পর্যন্ত ৫.৭ মিলিয়নেরও বেশিবার দেখা হয়েছে ভিডিওটি। ট্রেলারে দেখা যায়, পানিতে ডুবে যাওয়া টাইলর রেক কীভাবে বেঁচে ফিরেছেন। এরপর দেখা মেলে একের পর এক অ্যাকশন।

সিনেমাটিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অ্যাভেঞ্জার্সের থরখ্যাত হলিউড অভিনেতা ক্রিস হেমসওয়ার্থ। পাশাপাশি সিনেমাটিতে দেখা যাবে গোলশিফতেহ ফারহানি, অ্যাডাম বেসাসহ অনেক তারকাকে।

২০২০ সালের এপ্রিলে নেটফ্লিক্সে মুক্তি পেয়েছিল অ্যাকশন ঘরানার চলচ্চিত্র ‘এক্সট্র্যাকশন’। সিনেমাটির কাহিনি মূলত বাংলাদেশের রাজধানী ঢাকাকে ঘিরে সাজানো হয়েছিল। মুম্বাইয়ের এক গ্যাংস্টারের ছেলেকে অপহরণ করে ঢাকায় আটকে রাখে বাংলাদেশের এক গ্যাংস্টার। সেই ছেলেকে ঢাকা থেকে উদ্ধার করতে আনা হয় একজন মার্সেনারি ক্রিস হেমসওয়ার্থকে। সিনেমাটিতে যাকে ‘টাইলর রেক’ চরিত্রে অভিনয় করতে দেখা যায়। এরপর চলে একের পর এক অভিযান।

আগামী ১৬ জুন থেকে নেটফ্লিক্সে শুরু হবে এক্সট্র্যাকশন ২-এর স্ট্রিমিং। সিনেমাটির প্রযোজনায় রয়েছে ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’ ও ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’খ্যাত রুশো ব্রাদার্স।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন