হোম খেলাধুলা হায়দরাবাদি বিরিয়ানিতে মজেছেন কলকাতার খেলোয়াড়রা

খেলার সংলাপ:

আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) এবারের যাত্রাটা মোটেই ভালো যাচ্ছে না। ৯ ম্যাচের মধ্যে মাত্র ৩টিতে জিতেছে তারা। দল খারাপ খেলছে, তাই বলে ফুর্তি থেমে থাকবে? মোটেই না। হায়দরাবাদের বিখ্যাত বিরিয়ানিতে মজেছেন ফ্র্যাঞ্চাইজিটির খেলোয়াড়রা।

বৃহস্পতিবার (৪ মে) সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে অ্যাওয়ে ম্যাচ খেলতে নামছে কলকাতা। পরপর ম্যাচ হেরে কার্যত ক্লান্ত চন্দ্রকান্ত পণ্ডিতের দল। প্লে-অফে যাওয়ার সম্ভাবনা কার্যত কঠিন তাদের। এই পরিস্থিতি হাতে শেষ যতগুলো ম্যাচ রয়েছে, সেগুলো জিততে চায় নাইট শিবির।

জয়ের জন্য মরিয়া কলকাতার খেলোয়াড়রা হায়দরাবাদের বিপক্ষে খেলার আগে বিরিয়ানিতে মজেছেন। ম্যাচে নামার আগে অনুশীলন করে কেকেআর শিবির। সেই অনুশীলন পর্ব মেটার পরই নাইট ড্রেসিংরুমে বিরিয়ানির ব্যবস্থা করে টিম ম্যানেজমেন্ট কর্তৃপক্ষ।

খেলোয়াড়দের বিরিয়ানি খাওয়ার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছে কলকাতা। সেই ভিডিওতে দেখা যায়, বিরিয়ানির হাড়ি খোলা মাত্রই নাইট ক্রিকেটাররা এগিয়ে আসছেন। খেয়ে দেখেন জেসন রয়, আন্দ্রে রাসেলরা। পাশে বসে সুনীল নারিন বলতে থাকেন, ‘খাবার নিয়ে আন্দ্রেকে কিছু জিজ্ঞেস করো না। ওর জন্য সব কিছুই ভালো।’
এদিন অনুশীলনে আসেননি গুরবাজ। তার জন্য টিম হোটেলে বিরিয়ানি নিয়ে যাওয়া হয়। বিরিয়ানি পাওয়ায় খুশি মেজাজে লক্ষ্য করা যায় তাকে। সতীর্থকে ধন্যবাদ জানাতেও ভোলেননি তিনি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন