হোম খেলাধুলা প্রথমবার কলকাতার রঙিন পোশাক জড়িয়ে অনুশীলনে লিটন

খেলার সংলাপ:

দলের সঙ্গে যোগ দেয়ার একদিন পরই অনুশীলনে নেমে পড়েছেন টাইগার উইকেটরক্ষক ব্যাটার লিটন দাস। প্রথমবার তাকে দেখা গেছে কলকাতা নাইট রাইডার্সের অনুশীলন জার্সিতেও।

ঘরের মাঠ ইডেন গার্ডেন্সে আগামী ১৪ এপ্রিল সানরাইজার্স হায়দরাবাদকে আতিথেয়তা দেবে কলকাতা। তার আগে অনুশীলনে ব্যস্ত সময় পার করছে লিটনরা। টাইগার ব্যাটার প্রথমবার আইপিএল খেলার উদ্দেশে ৯ এপ্রিল দেশ ছেড়ে দলের সঙ্গে যোগ দেন ১০ এপ্রিল।

লিটনকে নিয়ে আগ্রহের কমতি নেয় ফ্র্যাঞ্চাইজিটির। বিমান বন্দর থেকে শুরু করে টিম হোটেল এবং দলীয় অনুশীলন; সব জায়গায় লিটনকে নিয়ে নিয়মিত আপডেট মিলছে তাদের সামাজিক মাধ্যমে। মঙ্গলবার (১১ এপ্রিল) টাইগার ব্যাটারের অনুশীলনের ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করে কলকাতা তাতে লেখে, ‘কেকেআরের পোশাকে প্রথমবার লিটন’।
 
হায়দরাবাদের বিপক্ষে একাদশে সুযোগ পাবেন কিনা সেটা নিয়ে নিশ্চিত নন লিটন। তবে আইপিএলের মতো টুর্নামেন্টকে বড় ধরনের সুযোগ হিসেবে দেখছেন এ টাইগার ব্যাটার। এই টুর্নামেন্ট থেকে অনেক কিছু শিখতে চান তিনি। একাদশে সুযোগ পেলে রাখতে চান অবদান।
 
দেশ ছাড়ার আগে গণমাধ্যমবে বলেন, ‘এ রকম একটা ইভেন্টে কখনো যেতে পারিনি। এটা আমার জন্য অনেক বড় সুযোগ। অনেক দিন ধরে প্রস্তুতি নিয়েছি, খেলার মধ্যে আছি। সুযোগ পেলে ভালো কিছু করার চেষ্টা থাকবে।’

সম্পর্কিত পোস্ট

মতামত দিন