হোম অন্যান্যসারাদেশ এক সপ্তাহে জেলা পুলিশের অর্জন ও সার্বিক কার্যক্রম প্রেস ব্রিফিং অনুষ্ঠিত

নড়াইল প্রতিনিধি :

নড়াইলে এক সপ্তাহে জেলা পুলিশের অর্জন ও সার্বিক কার্যক্রম সংক্রান্ত প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৮ এপ্রিল) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স রুমে এ প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।

এ সময় পুলিশ সুপার মোসা. সাদিরা খাতুন গত এক সপ্তাহে পুলিশের অর্জন ও সার্বিক কার্যক্রমের বর্ণনা দেন। তিনি বলেন, গত এক সপ্তাহে রমজান মাসে ক্রেতাদের মাঝে স্বস্তি ফেরাতে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে বিভিন্ন শ্রেনির সানুষের সাথে মতবিনিময় সভা, হত্যা মামলার তদন্ত করেছে জেলা পুলিশ।

মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণায় ৯৩০ পিস ইয়াবা ও ৪ কেজি ৫০ গ্রাম গাঁজা উদ্ধার এবং মাদক বিক্রয়ের ৩৫০০ টাকাসহ মোট ৪ জনকে গ্রেফতার করেছে। ওয়ারেন্ট তামিল, বিট পুলিশিং এবং নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস এবং যথা সময়ের মধ্যে ১২৫টি পুলিশ ক্লিয়ারেন্স প্রদান করা হয়েছে।

এছাড়াও নড়াইল ট্রাফিক পুলিশ গত এক সপ্তাহে ৩৬৭৯টি যানবহন চেক করে মোট ৫৫টি মামলায় ১,৭৭,০০০ টাকা জরিমানা করা হয়েছে। নিয়মিত পুলিশের এসব কার্যক্রম অব্যহত থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্তি পুলিশ সুপার রিয়াজুল ইসলাম, অতিরিক্তি পুলিশ সুপার মো. দোলন মিয়া, অতিরিক্তি পুলিশ সুপার তারেক আল মেহেদি, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওবায়দুর রহমানসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
মোস্তফা কামাল নড়াইল

সম্পর্কিত পোস্ট

মতামত দিন