হোম বিনোদন ‘ডান্স ইন্ডিয়া ডান্স’ শো থেকে কেন ১০ বছরের বিরতি নিয়েছিলেন মিঠুন?

বিনোদন ডেস্ক :

১০ বছর পর জি বাংলার রিয়েলিটি শো ‘ডান্স ইন্ডিয়া ডান্স’ এ ফিরেছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। এ খবরে রীতিমতো উত্তাল নেটপাড়া।

জি বাংলার জনপ্রিয় এই শো’র শুরুতে মধ্যমণি হয়ে সবর মন জয় করেছিলেন মিঠুন চক্রবর্তী। এবারও তার ফিরে আসাতে নিঃসন্দেহে দর্শকদের উচ্ছ্বসিত করেছে। তবে কী হলো হঠাৎ তার, সেটে কার উপস্থিতিতে অতিষ্ঠ মহাগুরু? প্রশ্ন সবার মনে।

ছোটদের ভীষণ পছন্দের এক গ্রাফিক্স চরিত্র কেকে। এ ভূতকে নিয়েই জল্পনা তুঙ্গে। শোর বিশেষ পর্বে পুলিশের উপস্থিতি দেখেই তাই তড়িঘড়ি অভিযোগ করলেন মহাগুরু, আবেদন করলেন উপযুক্ত ব্যবস্থা করার জন্য। পুলিশের পক্ষ থেকে উত্তর এলো, ভূতের বিরুদ্ধে তো তারা অতীতে কোনো অভিযোগ নেননি। এবারটা চেষ্টা করে দেখতে পারেন। তাতেই ওঠে হাসির রোল। বর্তমানে বেশ জমজমাট এ শো।

তবে মাঝে ১০ বছরের বিরতি কেন? রিয়েলিটি শোর সংবাদ সম্মেলনে এ প্রসঙ্গে মুখ খুলেছিলেন মহাগুরু। 
মিঠুন চক্রবর্তী বলেছিলেন, ‘জি বাংলার পর্দায় তিনি প্রথম এই আসনে বসেছিলেন। তবে পরবর্তী সিজন থেকে তাকে আর দেখা গেল না এই  রিয়েলিটি শোর মঞ্চে। কারণ একটাই, জি বাংলার ভাবনাকে ধার করেই জাতীয় স্তরে জি স্থির করে ডান্স ইন্ডিয়া ডান্স শুরু করার। আমাকেও ডেকে নিয়ে যায় সেখানে। তবে আমার উদ্দেশে ছিল অন্য। কিছু বছর আগে পর্যন্তও সকলে প্রশ্ন করতেন এ শিশুগুলোর ভবিষ্যৎ কী? ডান্সার? গান গাওয়া চলে, কিন্তু নাচ সেভাবে গ্রহণ করে না কেউ। এ মিথকে ভাঙতেই চেয়েছিলাম আমি। বহু ডান্সারের জন্ম হয়েছে এসব স্টেজে। এখন আর এসব প্রশ্ন আমায় শুনতে হয় না। আমার সেই উদ্দেশ্য পূরণ হয়েছে।’

তথ্যসূত্র: টাইমস অব ইন্ডিয়া

সম্পর্কিত পোস্ট

মতামত দিন