হোম অন্যান্যসারাদেশ মনিরামপুরে ভেজাল জুস কারখানায় অভিযান

রিপন হোসেন সাজু, মনিরামপুর (যশোর) :

মনিরামপুরে একটি চক্র দীর্ঘদিন বিভিন্ন ব্রান্ডের নামে ভেজাল জুস উৎপাদন করে বাজারজাত করে আসছিল। এমন অভিযোগের প্রেক্ষিতে বুধবার দুপুরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৯৭০ কেজি ভেজাল পাউডার জব্দ করা হয়। এ সময় বিপুল পরিমাণ জুস বিনষ্ট করা হয় ।

ভেজাল জুস তৈরির অপরাধে ভ্রাম্যমাণ আদালতের বিচারক আনোয়ার হোসেন ও রুহুল কুদ্দুস নামে দুইজনের বিরুদ্ধে মামলা দিয়ে ২৫ হাজার টাকা জরিমানা করেন। জানা যায়, উপজেলার কাশিমনগর ইউনিয়নের মথুরাপুর গ্রামের ছুরমান আলীর ছেলে আনোয়ার হোসেন ও মৃত আবদুল হকের ছেলে রুহুল কুদ্দুস স্থানীয় বাজারে একটি বাসা ভাড়া নিয়ে দীর্ঘদিন ধরে ভেজাল জুস কারখানা গড়ে তোলেন।

তারা ক্ষতিকর রং, গুড়া পাউডার ও চিনি মিশিয়ে নামীদামি বিভিন্ন ব্যান্ডের নামে জুস উৎপাদন করে বাজারজাত করছিল। ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) আলী হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দুপুরে ওই ভাড়াবাসায় অভিযান চালিয়ে অভিযোগের সত্যতা পাওয়া যায়। এ সময় সেখান থেকে জব্দ করা মালামাল আগুনে পুড়িয়ে বিনষ্ট করা হয়। এ ঘটনায় আনোয়ার ও রুহুল কুদ্দুসের নামে মামলা রুজু করে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন