হোম খেলাধুলা চোখ জুড়ানো ফ্রি কিকে পিএসজিকে জেতালেন মেসি

খেলার সংলাপ :

মাঠের পারফরম্যান্স ও খেলোয়াড়দের নানা ঘটনায় সময়টা ভালো যাচ্ছিল না পিএসজির। এর মধ্যে লিগ ওয়ানে লিলের বিপক্ষেও হোঁচট খাওয়ার উপক্রম হয় ফরাসি ক্লাবটির। কিন্তু দুঃসময়ে আটকে থাকা পিএসজিকে শেষ মুহূর্তে উদ্ধার করলেন লিওনেল মেসি। শেষ মুহূর্তে দুর্দান্ত ফ্রি কিকে পিএসজিকে জয় উপহার দিয়েছেন আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী তারকা।

আজ রোববার (১৯ ফেব্রুয়ারি) বাংলাদেশ সময় সন্ধ্যায় অনুষ্ঠিত ম্যাচে লিলেকে ৪-৩ ব্যবধানে হারিয়েছে পিএসজি। সাত গোলের রোমাঞ্চকর ম্যাচটি ড্রয়ের পথেই যাচ্ছিল। কিন্তু মেসি শেষ দিকে এসে হয়ে ওঠেন ত্রাতা।

লিওনেল মেসি ছাড়াও জোড়া গোল করেন কিলিয়ান এমবাপ্পে। নেইমার করেছেন এক গোল। তবে জয়ের ম্যাচে চোট পেয়েছেন নেইমার। চোট পেয়ে স্ট্রেচারে করে মাঠ ছাড়তে হয় ব্রাজিল তারকাকে।

পিএসজি ও লিলের মধ্যকার ম্যাচ। ছবি : পিএসজির অফিশিয়াল ফেসবুক পেইজ থেকে নেওয়া।

ঘরের মাঠে এদিন ম্যাচের শুরুটা দারুণ হয় পিএসজির। ম্যাচের ১৭ মিনিটের মধ্যেই এমবাপ্পে-নেইমারের গোলে প্রতিপক্ষের জালে দুবার বল পাঠিয়ে ম্যাচের নিয়ন্ত্রণ নিয়ে নেয় পিএসজি। কিন্তু এই স্বস্তি স্থায়ী হয়নি। ২৪ মিনিটেই ব্যবধান কমায় লিলে। বিরতির পর আরও দুই গোল করে এগিয়ে যায় অতিথিরা।

তখন হার উঁকি দিচ্ছিল পিএসজির আকাশে। কিন্তু শেষ পর্যন্ত হতাশায় ডুবতে হয়নি। ম্যাচের ৮৭তম মিনিটে গোল করে স্কোরলাইন ৩-৩ করেন এমবাপ্পে। আর শেষটা চমৎকার করেন মেসি।

ম্যাচের অতিরিক্ত সময়ের পঞ্চম মিনিটে চোখ জুড়ানো ফ্রি কিকে দলের জয় নিশ্চিত করেন মেসি। তাতে নাটকীয়ভাবে জয় নিয়ে মাঠ ছাড়ে ক্রিস্তফ গালতিয়ের দল। সব প্রতিযোগিতা মিলিয়ে টানা তিন ম্যাচে হারের পর জয়ের স্বাদ পেল পিএসজি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন