হোম জাতীয় কুমিল্লায় ছুরিকাঘাতে যুবক খুন

জাতীয় ডেস্ক :

কুমিল্লায় মাদক ব্যবসাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে মান্না নামে এক যুবক খুন হয়েছেন। সোমবার (০২ জানুয়ারি) রাতে নগরীর মোগলটুলি এলাকার লালাপুকুরপাড়ে এ ঘটনা ঘটে।

নিহত মান্না নগরীর মোগলটলি এলাকার লালাপুকুরপাড়ের আবদুল কাদেরের ছেলে। তিনি মান্না নগরীর কান্দিরপাড় ফুটপাতে কাপড়ের ব্যবসা করতেন।

পুলিশ সূত্রে জানা যায়, সোমবার রাতে মোগলটুলি এলাকার লালাপুকুরপাড়ে জহির ও মান্নার সঙ্গে মাদক ব্যবসা নিয়ে অনিকের মারামারি হয়। এতে অনিক আহত হওয়ার খবর পেয়ে তার সঙ্গীরা ঘটনাস্থলে এসে জহির ও মান্নাকে ছুরিকাঘাত করে। এ সময় মান্না ও জহির গুরুতর আহত হলে স্থানীয়রা তাদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। মান্নার অবস্থার আরও অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে নেয়ার পথে তার মৃত্যু হয়।

আহত জহির সময় সংবাদকে জানান, রাতে দোকান বন্ধ করে মান্না ও জহির এলাকায় এসে দেখেন তাদের বাসার সামনে অনিক মাদক বিক্রি করছেন। এ সময় মাদক নিয়ে এলাকা থেকে বের হয়ে যেতে বললে অনিক গ্রুপ তাদের ছুরিকাঘাত করে। এতে মান্না গুরুতর আহত হলে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

তবে অপর গ্রুপের সদস্য অনিক জানান, জহির ও মান্না তার কাছে টাকা চায়। টাকা না দেয়ায় জহির তাকে ছুরিকাঘাতে আহত করে।

এ বিষয়ে কুমিল্লা জেলা অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল কামরান হোসেন বলেন, মাদক ব্যবসাকে কেন্দ্র করেই এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। মরদেহ দাফনের পর মামলা দায়ের করবেন নিহতের পরিবার। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে চেষ্টা চলছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন