হোম খেলাধুলা সৌদির ক্লাবে যোগ দিলেন মেসির সাবেক সতীর্থ

সৌদির ক্লাবে যোগ দিলেন মেসির সাবেক সতীর্থ

কর্তৃক Editor
০ মন্তব্য 60 ভিউজ

স্পোর্টস ডেস্ক:

বার্সেলোনায় মেসির সঙ্গে এক সময় মাঠ মাতিয়েছেন ক্রোয়াট মিডফিল্ডার ইভান রাকিটিচ। এরপর ফিরে যান তার পূর্বের ক্লাব সেভিয়াতে। তবে এবার স্পেন ছেড়ে সৌদিতে পাড়ি জমালেন ক্রোয়েশিয়ার এই মিডফিল্ডার।

সেভিয়া তাদের আর্থিক সমস্যার সমাধানের জন্য রাকিটিচকে ছেড়ে দেয়ার ঘোষণা দেয়। তবে রাকিটিচ নিজেই জানিয়ে দেন, চলতি শীতকালীন দলবদলেই তিনি ক্লাব ছাড়তে চান।

রাকিটিচ ক্লাব ছাড়ার ঘোষণা দেয়ার পর গুঞ্জন উঠেছিলো, মেসি-সুয়ারেজের ক্লাব ইন্টার মায়ামিতে যোগ দিতে পারেন তিনি। কারণ একসময় এক সঙ্গে খেলেছেন মেসি-সুয়ারেজ-বুসকেটসের সঙ্গে। তবে শেষ পর্যন্ত যুক্তরাষ্ট্রে না গিয়ে সৌদি আরবের ক্লাব আল শাবাবে যোগ দিয়েছেন তিনি।

জনপ্রিয় ইতালিয়ান সাংবাদিক ফ্যাবরিজিও রোমানো জানিয়েছেন, এরই মধ্যে সৌদি আরবের আল শাবাবের সঙ্গে চুক্তি করছেন রাকিটিচ। ৩৫ বছর বয়সী এই মিডফিল্ডার সোমবার (২৯ জানুয়ারি) সৌদি পৌঁছে তার মেডিকেল সম্পন্ন করে ফেলেছেন।

শীতকালীন দলবদলে রাকিটিচ আল শাবাবের প্রথম সাইনিং। দুই দিন আগে দলটির আর্জেন্টাইন মিডফিল্ডার এভার বেনেগা যোগ দিয়েছেন আর্জেন্টাইন ক্লাব ওল্ড বয়েজে। যার জায়গায় রাকিটিচকে আনা হয়েছে।

সুইজারল্যান্ডে জন্ম নেয়া রাকিটিচ জাতীয় দল হিসেবে ক্রোয়েশিয়াকে বেছে নেন। ইউরোপের নানান ক্লাব ঘুরে ২০১৪ সালে বার্সেলোনায় যোগ দেন এই ক্রোয়েট মিডফিল্ডার। কাতালান ক্লাবটিতে ছয় বছর মৌসুম কাটান রাকিটিচ। এবার ইউরোপ ছেড়ে মধ্যপ্রাচ্যে পাড়ি জমালেন তিনি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন