হোম খেলাধুলা সিটির পক্ষে বাজি ধরে বিশাল অর্থ হারালেন আগুয়েরো

খেলাধূলা ডেস্ক:

সিটির হয়ে এক দশক মাঠ মাতিয়েছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড সার্জিও আগুয়েরো। সিটির হয়ে প্রিমিয়ার লিগ যুগের প্রথম শিরোপাটাও তার হাত ধরেই এসেছে। তবে সিটিকে কখনও চ্যাম্পিয়ন্স লিগ জেতাতে পারেননি আর্জেন্টাইন এই তারকা। তবে নিজে জেতাতে না পারলেও, অবশেষে পেপ গার্দিওলার হাত ধরে প্রথমবারের মতো ইউরোপ সেরা হয়েছে সিটি। তবে সিটি চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা জিতলেও বাজিতে ১০ হাজার ইউরো হেরেছেন আগুয়েরো।

হৃদ্‌রোগের কারণে অকালে ফুটবল থেকে অবসর নিতে হয়েছে আগুয়েরোকে। তবে ফুটবলের প্রতি তার ভালোবাসা এইটুকু কমেনি। তাইতো ক্যারিয়ারে সেরা সময়টা পাড় করা সিটির ফাইনাল দেখতে চলে গেছেন ইস্তাম্বুলে। ফাইনালে সিটি ১-০ গোলে ইন্টার মিলানকে হারিয়েছে। তবে আগুয়েরোর সাবেক ক্লাব ম্যাচটি জিতলেও বিশাল অর্থ হারাতে হয়েছে আগুয়েরোকে।

জুয়ার ওয়েবসাইট ‘স্টেক’-এ সিটির পক্ষে ১০ হাজার ডলার যা বাংলাদেশি মুদ্রায় ১০ লাখ ৮৪ হাজার টাকা বাজি ধরেছিলেন। তবে তা হেরেছেন আগুয়েরো। মূলত বাজির শর্তের কারণেই হেরেছেন ৩৫ বছর বয়সী এই তারকা। চ্যাম্পিয়নস লিগ ফাইনালে ইন্টার মিলানকে কমপক্ষে ২ বা ৩ গোলের ব্যবধানে হারাবে সিটি এমনটাই বাজি ধরেছিলেন আগুয়েরো। তবে গার্দিওলার দল এক গোলের বেশি দিতে পারেনি। যার কারণেই এত টাকা খোয়াতে হয়েছে তাকে।

যদি বাজিতে আগুয়েরো জিতে জেতেন, অর্থাৎ সিটি ২ কিংবা ৩ গোলের ব্যবধানে জিতত তাহলে আগুয়েরোর পকেটে যেত ৯ হাজার ৭০০ ডলার। যা বাংলাদেশি অর্থে দাঁড়ায় ১০ লাখ ৫১ হাজার টাকা।

ফাইনালের পর আগুয়েরো টুইটারে একটি টুইট করে জানান তার ১০ লাখ ইউরো হারানোর বিষয়টি। টুইটে একটি ছবি জুড়ে দিয়েছেন আগুয়েরো। তার উপরে বাজির স্ক্রিনশটও যুক্ত করেছেন। টুইটটিতে আগুয়েরো লিখেছেন, ‘এগিয়ে চলো ম্যানচেস্টার সিটি, স্টেক।’

গত শনিবার (১০ জুন) ইস্তাম্বুলের আতাতুর্ক অলিম্পিক স্টেডিয়ামে চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে রদ্রির একমাত্র গোলে জয় পায় ম্যানচেস্টার সিটি। ক্লাব ইতিহাসে প্রথমবার ইউরোপ সেরার মুকুট পড়ল ইংল্যান্ডের দলটি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন