হোম Uncategorizedবাংলাদেশ সাতক্ষীরায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় দুই ভারতীয় নাগরিক নিহত

সাতক্ষীরায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় দুই ভারতীয় নাগরিক নিহত

কর্তৃক Editor
০ মন্তব্য 117 ভিউজ

চন্দন চৌধুরী, বিশেষ প্রতিনিধি : সাতক্ষীরায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় দুই ভারতীয় নাগরিক নিহত হয়েছে। এছাড়া গুরুতর আহত হয়েছে আরও দুজন। শনিবার ভোর সাড়ে ৬টায় সাতক্ষীরা বিজিবি ক্যাম্পের সামনে ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে এই দুই ভারতীয় নাগরিক নিহত হন।
নিহতরা হলেন ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের করিমপুর এলাকার ছবি বিশ্বাস(৪৮) ও শিলিগুড়ির অসীম কুমার বিশ্বাস(৬০)। তারা খুলনা-মোংলা রেলপথ প্রজেক্টের আওতায় চাকরি করতেন বলে নিশ্চিত করেছেন সদর থানার ওসি।
পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে খুলনা থেকে সাতক্ষীরা অভিমুখে আসার সময় বিজিবি ক্যাম্পে সামনে পৌছালে দ্রতগামী একটি ট্রাকের(ঢাকা মেট্রো-ট- ২০৮৭৭০) সাথে তাদের প্রাইভেটকারের(ঢাকা মেট্রো-খ ১৩-৩৫১৪) সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই ভারতীয় নাগরিক মারা যান। আশংকাজনক অবস্থায় প্রাইভেটকারটির চালক রফিকুল ইসলাম সজীব কে উদ্ধার করে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতাল ও পরে অবস্থার অবনতি হওয়ায় মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া এক পথচারী শিশুও আহত হয়েছে। তাকেও মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মহিদুল ইসলাম জানান, নিহতরা সবাই ভারতীয় নাগরিক। তারা রেলপথ মন্ত্রনালয়ের অধীনে খুলনায় চাকরি করতেন। সকালে তারা ভোমরা বন্দর দিয়ে ভারতে যাবার উদ্দেশ্যে রওনা হয়েছিলেন। পুলিশ ঘাতক ট্রাক ও দুমড়ে মুচড়ে যাওয়া প্রাইভেটকার উদ্ধার করেছে। তবে ঘাতক ট্রাকের চালক পালিয়ে গেছে।
ওসি আরও জানান, মরদেহ দুটি সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। এই ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।
এদিকে খুলনা-মোংলা রেলপথ প্রকল্পের সহকারী ব্যবস্থাপক (এজিএম) গ্রী ত্রিবেদী ও ম্যানেজার নুরুল আবেদীন সাতক্ষীরায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে সাংবাদিকদের কাছে কোন বক্তব্য দিতে তারা রাজি হননি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন