হোম খুলনাসাতক্ষীরা সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য মনোনীত হওয়ায় ফুলেল শুভেচ্ছায় সিক্ত সেজুতি

সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য মনোনীত হওয়ায় ফুলেল শুভেচ্ছায় সিক্ত সেজুতি

কর্তৃক Editor
০ মন্তব্য 759 ভিউজ

নিজস্ব প্রতিনিধি:

সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক বঙ্গবন্ধু পেশা ভিত্তিক মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক লায়লা পারভীন সেজুতি সাতক্ষীরা নারী আসনের সংসদ সদস্য মনোনীত হওয়ায় তালা উপজেলা আওয়ামীলীগ, তালা উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতিসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ১৮ মাইল নামক স্থানে নবনির্বাচিত সংসদ সদস্যকে শুভেচ্ছা জানানো হয়।

এসময় হাজার হাজার নেতাকর্মীরা তাকে ফুলেল শুভেচ্ছা জানায়। এরপর বিকাল ৪ টায় মোটর শোভাযাত্রা করে পাটকেলঘাটা থানার মিঠাবাড়ী গ্রামে চিরনিদ্রায় শায়িত তার পিতার কবর জিয়ারত করেন।

কবর জিয়ারত শেষে তার নিজশিক্ষা প্রতিষ্ঠান বঙ্গবন্ধু পেশাভিত্তিক মাধ্যমিক বিদ্যালয়ে পক্ষ থেকে তাকে সংবর্ধনা প্রদান করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, তালা উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি শেখ সাঈদ উদ্দীন, জেলা আওয়ামীলীগের যু্গ্ম সাধারন সম্পাদক আহম তারেক উদ্দীন কৃষকলীগের সভাপতি মাহফুজা সুলতানা রুবি, খলিলনগর ইউপি চেয়ারম্যান প্রণব ঘোষ বাবলু, তালা সদর ইউপি চেয়ারম্যান জাকির হোসেন, সরুলিয়ার শেখ আব্দুল হাই, কুমিরার শেখ আজিজুল ইসলাম, আবুল কালাম, ভাইস চেয়ারম্যান মুর্শিদা পারভীন পাপড়ি, সরদার মশিয়ার রহমান, প্রভাষক রাজিব হোসেন রাজু, কাজি নজরুল ইসলাম হিল্লোল, শিক্ষক নেতা সজিবুদৌল্লা সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ। এসময় পাটকেলঘাটা প্রেসক্লাবের পক্ষ থেকে ফুল দিয়ে সংবর্ধনা দেওয়া হয়।

১৯৯৬ সালের ১৯ শে জুন তার পিতা দৈনিক পত্রদূত পত্রিকার সম্পাদক শহীদ স,ম আলাউদ্দিনকে পত্রিকা অফিসে গুলি করে হত্যা করা হয়। আজও আলাউদ্দিন হত্যার বিচার হয়নি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন