হোম সিলেটমৌলভীবাজার শ্রীমঙ্গলে দিনে দুপুরে দুঃসাহসিক চুরি

শ্রীমঙ্গলে দিনে দুপুরে দুঃসাহসিক চুরি

কর্তৃক Editor
০ মন্তব্য 200 ভিউজ

মৌলভীবাজার অফিস:

মৌলভীবাজারের শ্রীমঙ্গল পৌর শহরের গুহ রোডের একটি ফ্লাটে দিনে দুপুরে দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে। বুধবার চোরের দল ৫ তলা ভবনের ফ্লাটের ২তলার তালা ভেঙে ঘরে প্রবেশ করে সমস্ত আসবাবপত্র তছনছ করে নগদ ৫০ টাকা, দেড় ভরি স্বর্নালংকারসহ প্রায় ২ লাখ টাকার মালামাল নিয়ে যায়।

জানা যায়, বাংলাদেশ চা গবেষণা ইনস্টিটিউট (বিটিআরআই) এর কর্মকর্তা শামসুজ্জামান ও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অসুস্থ শিক্ষিকা রোকসানা বেগম দম্পতি প্রায় দশ বছর ধরে ভাড়া বাসায় বসবাস করছেন।

অসুস্থ স্ত্রীকে বাসায় রেখে বাহিরে তালা লাগিয়ে জুরুরি কাজে শামসুজ্জামান সোনালি ব্যাংকে যান দুপুর সাড়ে ১২ দিকে। বাসায় এসে দেখেন প্রধান দরজার তালা নেই। ঘরে প্রবেশ করে দেখেন বাসার সমস্ত মালামাল তছনছ করা,আলমারীর তালা ভাঙা। সংঘবদ্ধ চুরের দল ঘরের আলমারী ভেঙে নগদ টাকা ও সোনা নিয়ে যায়।

শামসুজ্জামান জানান, ঘরে তার স্ত্রীর চিকিৎসার নগদ ৫০হাজার টাকা ছিল। চোরের দল সেই টাকা ও দেড় ভরি স্বর্নালংকার নিয়ে গেছে।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বাসার সামনের সবগুলো ভিডিও ফুটেজ দেখা হচ্ছে অপরাধীদের ধরতে পুলিশি অভিযান চলছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন