হোম খুলনাসাতক্ষীরা শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে আজ থেকে টানা ৫ দিনের ছুটির কবলে সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর

নিজস্ব প্রতিনিধি :

সনাতন ধর্ম্বাবলম্বীদের বৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে টানা ৫ দিনের ছুটির কবলে পড়েছে সাতক্ষীরার ভোমরা স্থল বন্দর। এ উপলক্ষ্যে আজ শুক্রবার (২০ অক্টোবর) থেকে আগামী ২৪ অক্টোবর (মঙ্গলবার) পর্যন্ত বন্ধ থাকবে এ বন্দরের সব ধরনের আমদানী-রপ্তানী বাণিজ্যিক কার্যক্রম। তবে, এই সময়ে পাসপোর্টধারী যাত্রীরা যথারীতি যাতায়াত করতে পারবেন। আগামী ২৫ অক্টোবর বুধবার থেকে আবারও শুরু হবে বন্দরের আমাদানী-রপ্তানী বাণিজ্যিক কার্যক্রম।

ভোমরা স্থলবন্দর সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সাধারন সম্পাদক এএসএম মাকছুদ খাঁন জানান, শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে ২১ অক্টোবর থেকে আগামী ২৪ অক্টোবর পর্যন্ত টানা ৪ দিন আমদানী-রপ্তানী কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়ে তাদের কাছে একটি পত্রের মাধ্যমে অবহিত করেছেন ভারতের ঘোজাডাঙ্গা সিএন্ডএফ এজেন্ট কার্গো ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন। এছাড়া আজ শুক্রবার সাপ্তাহিক ছুটি থাকায় বন্দরের আমদানি-রপ্তানি বাণিজ্যিক কার্যক্রম বন্ধ রয়েছে।

এর ফলে আজ শুক্রবার (২০ অক্টোবর) থেকে ৫ দিন কার্যত এ বন্দরের আমদানী-রপ্তানী কার্যক্রম বন্ধ থাকবে। তবে, আগামী ২৫ অক্টোবর বুধবার থেকে যথারীতি আমাদানি-রপ্তানী বাণিজ্যিক কার্যক্রম শুরু হবে।

ভোমরা ইমিগ্রেশন পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মাজরিহা হোসাইন জানান, ভোমরা স্থল বন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকলেও এ বন্দর দিয়ে পাসপোর্টধারী যাত্রীদের যাতায়াত স্বাভাবিক রয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন