হোম খুলনাবাগেরহাট মোংলা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে আবু তাহের হাওলাদার, ভাইস চেয়ারম্যান পদে কামরুন নাহার ও জামাল হোসেন নির্বাচিত

জসিম উদ্দিন, বাগেরহাট:

বাগেরহাটের মোংলা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে আবারও নির্বাচিত হয়েছেন আবু তাহের হাওলার। তিনি পেয়েছেন, ২৭২৬৬ ভোট এবং তার নিকটিতম প্রতিদ্ধন্ধি ইকবাল হোসেন পেয়েছেন,১৮০৮১ ভোট অপর প্রার্থী ইব্রাহিম হাওলাদার পেয়েছেন, ১২৪৭১ ভোট।

অপর দিকে সংরক্ষিত নারী ভাইস চেয়ারম্যান পদে পুনরায় নির্বাচিত হয়েছেন, মিসেস কামরুন নাহার হাই, তার নিকটতম প্রতিদ্বন্ধি সুমা মন্ডল পেয়েছেন, ১২৫২৮ ভোট ও অপর প্রার্থী সরবরিয়া খানম দরিয়া পেয়েছেন, ৯৩৫২ ভোট।

পুরুষ ভাইচ চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন, মো: জামাল হোসেন, তার নিকটতম প্রতিদ্বন্ধি সনেট হালদার পেয়েছেন, ১৩০১৬ ভোট।

৯ জুন রবিবার সকাল ৮ টা হইতে বিকাল ৪ টা পর্যন্ত একটানা ভোটগ্রহন অনুষ্ঠিত হয়। এর পর রাত ১২ টার সময় উপজেলা সভাকক্ষে নির্বাচনের ফলাফল ঘোষনা করেন, মোংলা উপজেলা নির্বাচন কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন। তিনি জানান,নির্বাচনে মোট ভোটের ৪৫ ভাগ পড়েছে।

এ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী ছিলেন, ৪ জন, সংরক্ষিত নারী ভাইসচেয়ারম্যান পদে ৩ জন ও পুরুষ ভাইসচেয়ারম্যান পদে ৭ জন। তবে চেয়ারম্যান পদে ৩ জন সরাসরি প্রতিদ্বন্ধিতা করেন, মো: সবুজ হাওলাদার ছিলেন, ডামি প্রার্থী। তার প্রতিকে ভোট পড়েছে৫৫ টি।

নব নির্বাচিত চেয়ারম্যান আবু তাহের হাওলাদার বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান। এবারের বিজয়ের মাধ্যমে তিনি হ্যাট্রিক বিজয় নিশ্চিত করেছেন। এছাড়া নারী ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী কামরুন নাহার হাই বর্তমান ভাইস চেয়ারম্যান।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন