হোম খেলাধুলা মার্টিনেজ নিজেই নিশ্চিত করলেন বাংলাদেশে আসার সিদ্ধান্ত

মার্টিনেজ নিজেই নিশ্চিত করলেন বাংলাদেশে আসার সিদ্ধান্ত

কর্তৃক Editor
০ মন্তব্য 104 ভিউজ

খেলার সংলাপ:

মোহনবাগানের আমন্ত্রণে ভারতে আসার বিষয়টি আগেভাগেই নিশ্চিত ছিল। তখন থেকেই গুঞ্জন উঠেছিল বাংলাদেশেও আসতে পারেন এমিলিয়ানো মার্টিনেজ। জানা গিয়েছিল, মার্টিনেজ নাকি নিজেই আগ্রহ প্রকাশ করেছিলেন লাল-সবুজের দেশে আসতে। আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী তারকা এবার নিজেই নিশ্চিত করলেন বিষয়টি।

আগামী ৩-৫ জুলাই ভারতীয় উপমহাদেশে আসবেন মার্টিনেজ। এই সফরে বাংলাদেশে আসবেন বলে জানিয়েছেন আর্জেন্টাইন গোলরক্ষক। সোমবার (২৯ মে) নিজের ফেসবুকে পোস্ট করে বিষয়টি জানিয়েছেন তিনি।

ভারতে কয়েকটা দাতব্য কর্মকান্ডে অংশগ্রহণ করবেন তিনি, যার একটি হচ্ছে মোহনবাগান ক্লাবের পক্ষ থেকে আয়োজিত দাতব্য ম্যাচে প্রধান অতিথি হিসেবে অংশ নেয়া। এছাড়া দর্শক সম্পৃক্তকরণ, স্পন্সরশীপ প্রোগ্রাম এবং ফুটবল প্রমোশনের কাজ করবেন তিনি। নিজের ফেসবুক পোস্টে এসব বিষয়ও জানিয়েছেন মার্টিনেজ।
পোস্টে তিনি লিখেছেন, জুলাইয়ের ৩-৪ তারিখে ভারতীয় উপমহাদেশে সফর করব আমি। এখানে কয়েকটা দাতব্য কর্মকান্ডে অংশগ্রহণ করব যার একটি হচ্ছে মোহনবাগান ক্লাবের পক্ষ থেকে আয়োজিত দাতব্য ম্যাচে প্রধান অতিথি হিসেবে অংশ নেয়া। দর্শক সম্পৃক্তকরণ, স্পন্সরশীপ প্রোগ্রাম এবং ফুটবলের প্রমোশনের জন্যও কাজ করব। আমি জানি, কলকাতা এবং বাংলাদেশে আর্জেন্টিনার অনেক ভক্ত রয়েছে। তাদের সাথে দেখা করতে মুখিয়ে আছি।’  
 
পোস্টের শেষ অংশে মার্টিনেজ ইংরেজি অক্ষরে বাংলায় লিখেছেন, ‘আমি তোমাদের ভালোবাসি।’ 

সম্পর্কিত পোস্ট

মতামত দিন