হোম অন্যান্যসারাদেশ মনোনয়নপত্র নিলেন প্রয়াত উপজেলা চেয়ারম্যান আঃ গনির পুত্র রনি

মনোনয়নপত্র নিলেন প্রয়াত উপজেলা চেয়ারম্যান আঃ গনির পুত্র রনি

কর্তৃক Editor
০ মন্তব্য 140 ভিউজ

দেবহাটা প্রতিনিধি:

আসন্ন দেবহাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের উপ নির্বাচনকে ঘিরে আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন সদ্য প্রয়াত উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল গণির ছেলে ও উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি আব্দুর রাজ্জাক রনি।
শনিবার বেলা ১২টার দিকে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজধানীর ধানমন্ডিস্থ ব্যাক্তিগত কার্যালয় থেকে দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করেন তিনি।

মনোনয়ন সংগ্রহ পরবর্তী আব্দুর রাজ্জাক রনি সাংবাদিকদের বলেন, আমার বাবা প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল গনি আজীবন কর্মের মধ্য দিয়ে দেবহাটা বাসীর সুখ-দুঃখে পাশে থেকে সেবা করে গেছেন। আমি বাবার অসম্পূর্ন স্বপ্ন বাস্তবায়নের জন্য জননেত্রী শেখ হাসিনার কাছে মনোনয়ন চাইছি। দলীয় মনোনয়ন পেলে আমি নির্বাচনে অংশগ্রহন এবং ব্যাপক ভোটে নির্বাচিত হবো বলে আশাবাদী।

উল্লেখ্য যে, এপর্যন্ত সব মিলিয়ে দেবহাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচনের জন্য দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মুজিবর রহমান, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ, প্রয়াত উপজেলা চেয়ারম্যান আব্দুল গনির ছেলে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি আব্দুর রাজ্জাক রনি ও জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আলহাজ্ব রফিকুল ইসলাম দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বলে জানা গেছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন