হোম অন্যান্যসারাদেশ মণিরামপুরে সিরিজ বোমা হামলা দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত

মণিরামপুরে সিরিজ বোমা হামলা দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত

কর্তৃক Editor
০ মন্তব্য 272 ভিউজ

মণিরামপুর (যশোর) প্রতিনিধি :

মণিরামপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ১৭ আগস্ট সারাদেশ ব্যাপী মৌলবাদী ও জঙ্গি কর্তৃক সিরিজ বোমা হামলা দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকাল ৩.০০টায় উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র আলহাজ্জ্ব কাজী মাহমুদুল হাসানের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের আহবায়ক মুরাদুজ্জামান মুরাদ এবং যুগ্ম আহবায়ক ফজলুর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, উপজেলা আওয়ামীলীগনেতা সাবেক ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান জিএম মজিদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তরুণ আওয়ামী লীগ নেতা অ্যাড. বশির আহম্মেদ খান, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চু, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কাজী জলি আক্তার, আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান গাজী মোহাম্মদ, এরশাদ আলী, মশিউর রহমান, আব্দুল হামিদ, মনিরুজ্জামান মনি, মাষ্টার জহুর আহমেদ, শেখর চন্দ্র রায়, বিপদ ভঞ্জন পাঁড়ে, আওয়ামী লীগ নেতা মোজাম্মেল হোসেন মেল, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক স ম আলাউদ্দীন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শরিফুল ইসলাম রিপন, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মুরাদুজ্জামান মুরাদ, পৌর যুবলীগের সভাপতি এসএম লুৎফর রহমান, পৌর কাউন্সিলর বাবুলাল চোধুরী, সুমন দাস সহ উপজেলা আওয়ামী লীগ, সকল সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও সমর্থকেরা।

আলোচনাসভা শেষে ১৭ আগষ্ট সিরিজ বোমা হামলায় নিহতদের জন্য বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল পরিচালনা করে আওয়ামী লীগ নেতা হাসান সরোয়ার।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন