হোম Uncategorizedবাংলাদেশ মগবাজারে বাসের ধাক্কায় রিকশা আরোহী নিহত

মগবাজারে বাসের ধাক্কায় রিকশা আরোহী নিহত

কর্তৃক Editor
০ মন্তব্য 73 ভিউজ

সংকল্প ডেস্ক: রাজধানীর রমনা থানার মগবাজার এলাকায় মঞ্জিল পরিবহনের একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় একজন রিকশা আরোহী নিয়ত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও আটজন। আহতদের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর।

সোমবার (৬ নভেম্বর) বিকেল সোয়া ৫টার দিকে মহাখালীর ওয়্যারলেস গেট এলাকায় মগবাজার ফ্লাইওভার থেকে নামার সময় বাসটি নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, নিহত ওই ব্যক্তির নাম আয়নাল হাওলাদার (৪০)। তিনি ঢাকার দোহার এলাকার মধুর চরের বাসিন্দা।

রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হোসেন বলেন, বিকেল সোয়া ৫টার দিকে মগবাজার ওয়ারলেস গেট এলাকায় ফ্লাইওভার থেকে নামার সময় মঞ্জিল পরিবহনের বাসটি নিয়ন্ত্রণ হারায়। এ সময় বাসটি সামনে থাকা ভ্যান, রিকশা ও পথচারীসহ অন্যান্য যানবাহনকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে একজন রিকশাযাত্রী নিহত হন। খুবই গুরুতর অবস্থায় আহত দুজনকে জরুরি ভিত্তিতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আর পাঁচজনকে স্থানীয় কমিউনিটি হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি বলেন, আহতদের মধ্যে কারও হাত ভেঙেছে, কারও পা ভেঙেছে এবং কেউ মারাত্মক আহত হয়েছেন। ঘটনার পর প্রত্যক্ষদর্শী ও স্থানীয়দের তোপের মুখে বাসটির চালক হেলপার পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বাসটি হেফাজতে নেয়। বাসটির চালক ও হেলপারকে খুঁজছে পুলিশ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন