হোম খুলনাঝিনাইদহ বাবার রাজনৈতিক প্রভাবে প্রতিষ্ঠানে না এসেই বেতন ভাতা তুলছেন ৩ বছর

বাবার রাজনৈতিক প্রভাবে প্রতিষ্ঠানে না এসেই বেতন ভাতা তুলছেন ৩ বছর

কর্তৃক Editor
০ মন্তব্য 27 ভিউজ

শিপলু জামান, ঝিনাইদহ :

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার খামার মুন্দিয়া গাজেম আলী মাদ্রাসার অফিস সহকারী হাসিবুল ইসলাম ৩ বছর অফিস না করে বেতন ভাতা উত্তোলন করছন । তিনি উপজেলার ৭ নং ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলী হোসেন অপুর ছেলে ।

জানাগেছে , ২০২০ সালের জানুয়ারী মাসে হাসিবুল ইসলাম মাদ্রাসাটিতে অফিস সহকারী কাম কম্পিউটার অপরেটর হিসাবে যোগদান করেন । এরপর এমপিও ভুক্তির আগ পর্যন্ত তিনি নিয়মিত অফিস করতেন । এমপিও ভ’ক্ত হওয়ার পর অফিসে না এসে তিনি বেতন ভাতা উত্তোলন করতে থাকেন । হাসিবুল ইসলামের পিতা আলী হোসেন অপু ৭ নং রায়গ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হওয়ায় রাজনৈতিক প্রভাব খাটিয়ে তিনি কর্মস্থলে না গিয়ে রাজনীতিতে সময় দেন ।

সরজমিনে খামার মুন্দিয়া গাজেম আলী মাদ্রাসার নথি থেকে জানা যায় , গত ৩ বছর নিজ কর্মস্থলের হাজিরা খাতায় সাক্ষর করেননি হাসিব। রাজনৈতিক প্রভাব খাটিয়ে প্রতিষ্ঠানের কাউকে পরোয়াও করেন না তিনি । সর্বশেষ চলতি বছরের ২২ ফেব্রæয়ারী প্রতিষ্ঠানটির সুপারিনটেডেন্ট রবিউল ইসলাম অফিস সহকারি হাসিবুল ইসলামকে প্রতিষ্ঠানে অনুপস্থিত থাকার কারন দর্শানোর (স্মারক নং, খ/গা/আ/দা/মা/কালী/ঝিনাই-০৫/২০২৪) নোটিশ প্রদান করলেও তিনি তার জবাব দেননি ও প্রতিষ্ঠানে আসেননি । এ সংক্রান্ত যাবতীয় তথ্য প্রতিবেদকের হাতে এসেছে ।

এ ব্যাপারে খামার মুন্দিয়া গাজেম আলী মাদ্রাসার অফিস সহকারী হাসিবুল ইসলাম জানান , প্রতিষ্ঠানের সুপারকে সালাম দিলেই তাকে টাকা দিতে হয় তাছাড়া আমি রাজনীতি করি । এ কারনে খুব একটা মাদ্রাসায় যাওয়া হয়না । আপনি যেহেতু বললেন , দেখবানে ।

খামার মুন্দিয়া গাজেম আলী মাদ্রাসার সুপারিনটেডেন্ট রবিউল ইসলাম বলেন , তিনি প্রথম দিকে ৬ মাসমত অফিস করেছেন । এরপর আসা বন্ধ করে দেন । পরে তার পিতা ইউপি চেয়ারম্যান আলী হোসেন অপুকে ব্যাপারটি আমি অবহিত করি । পরে সে ৩-৪ দিনমত এসে আবার আসা বন্ধ করে দেয় । পরে সে একেবারেই প্রতিষ্ঠানে আসা বন্ধ করে দেয় । আমি অনেক চেষ্টা করেও তাকে প্রতিষ্ঠানে আনতে পারিনি । শেষে তাকে নোটিশ দিয়েছি ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন