হোম চট্টগ্রামবান্দরবান বান্দরবানে অপহৃত সেই ব্যাংক ম্যানেজারকে চট্টগ্রামে বদলি

বান্দরবানে অপহৃত সেই ব্যাংক ম্যানেজারকে চট্টগ্রামে বদলি

কর্তৃক Editor
০ মন্তব্য 19 ভিউজ

অনলাইন ডেস্ক:

কুকি-চিন সন্ত্রাসীদের হাতে অপহৃত বান্দরবানের রুমা শাখার সেই সোনালী ব্যাংক ম্যানেজার নেজাম উদ্দীনকে চট্টগ্রামের কর্ণফূলী শাখায় বদলি করা হয়েছে।

গত ৯ এপ্রিল অফিসিয়ালি তাকে বদলির আদেশ দেয়া হয়। তবে এখনও তিনি সে শাখায় যোগদান করেন নি। বর্তমানে তিনি সোনালী ব্যাংক রুমা শাখায় ম্যানেজার হিসেবে দায়িত্বরত আছেন।

গত ২ এপ্রিল রুমার সোনালী ব্যাংকে ডাকাতির সময় কেএনএফ সন্ত্রাসীরা ব্যাংক ম্যানেজার নেজাম উদ্দীনকে অপহরণ করে নিয়ে যায়। পরে ৪৬ ঘণ্টা পর র‌্যাব অভিযান চালিয়ে তাকে অক্ষত অবস্থায় উদ্ধার করে। এরপর নেজাম উদ্দীনকে সে শাখা থেকে বদলির আদেশ দেয়া হয়।

এবিষয়ে জানতে চাইলে নেজাম উদ্দীন বলেন, ‘ঘটনার পর আমাকে অন্য জায়গায় বদলি করা হবে, সেটা আমি জানতাম। তবে এক্ষেত্রে স্যাররা আমার কাছে জানতে চেয়েছেন আমি কোথায় যাব। তখন আমি চট্টগ্রামের আশপাশে থাকার কথা বলেছিলাম। তাই আমাকে কর্ণফুলী শাখায় দিয়েছে। তবে আমি এখনও রুমা শাখার দায়িত্ব পালন করছি। কারণ এখানে এখনও কোনো অফিসার দেয়া হয়নি। এখানে অফিসার এলে তাকে সব বুঝিয়ে দিয়ে রিলিজ নিয়ে তারপর কর্ণফুলী শাখায় যোগদান করব।

নেজাম উদ্দীন ২০১৫ সালে অফিসার হিসেবে সোনালী ব্যাংক চকরিয়া শাখায় যোগদান করেন। এরপর স্ত্রীর চাকরির সুবাদে তিনি বদলি হয়ে বান্দরবান সোনালী ব্যাংকে আসেন। এরআগে তিনি সোনালী ব্যাংক রোয়াংছড়ি শাখায় দায়িত্ব পালন করেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন