হোম ঢাকাফরিদপুর ফরিদপুরে এ কে আজাদের সমর্থকদের বাড়ি বাাড়ি গিয়ে হুমকি

অনলাইন ডেস্ক:

ফরিদপুর-৩ আসনের স্বতন্ত্র প্রার্থী এ.কে. আজাদের একাধিক কর্মী ও সমর্থকদের বাড়িতে গিয়ে এ আসনের আওয়ামী লীগের প্রার্থী শামীম হকের সমর্থকরা হুমকি দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

ফরিদপুর পৌরসভার ১১নং ওয়ার্ডের উত্তর আলীপুর খাঁপাড়া মণ্ডল বাড়ি ব্রিজ সংলগ্ন কুমার নদের পাড়ের বাসিন্দাদের এ হুমকি দেয়া হয়।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) দুপুরে শামীম হকের সমর্থক ১১নং ওয়ার্ড কাউন্সিলর মনিরুল ইসলাম মনিরের সমর্থক মো. ফিরোজ ও মো. রাজু এ হুমকি দেন।

এ ঘটনায় ফরিদপুর কোতোয়ালি থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়েছেন কোতোয়ালি থানার ওসি মো. শহিদুল ইসলাম।

হুমকির শিকার এ.কে. আজাদের কর্মী লায়লা বেগম বলেন, ‘১১নং ওয়ার্ডের কুমার নদের পাড়ে ৩৫ টি পরিবার অন্যত্র থেকে এসে বাড়ি করে বসবাস করছেন। এখানকার অনেকে আজাদ ভাইয়ের কর্মী সমর্থক। বৃহস্পতিবার দুপুরে ফিরোজ ও রাজু আমার বাড়িতে ঢুকে আজাদ ভাইয়ের জন্য এলাকার কাজ করে এমন সব কর্মীর তালিকা করা সে কপি জোর করে নিয়ে গেছে। সেই তালিকা ধরে ফোন করে করে হুমকি দিচ্ছে। ওই কর্মীদের বাড়িতে গিয়ে লাঠিসোটা নিয়ে হুমকি দিয়েছে যেন তারা আজাদ ভাইয়ের মিটিং মিছিল বা কোনো কাজে না যায়, গেলে তাদের এখান থেকে উচ্ছেদ করে দেয়ার হুমকি দিয়ে চলে যায়।’

ফরিদপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শহিদুল ইসলাম বলেন, ‘আমরা বিষয়টি ফোনে সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলাম। বিষয়টি আমরা খতিয়ে দেখছি। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।’

এদিকে মো. ফিরোজ ও মো. রাজু’র বাড়িতে গিয়ে তাদের পাওয়া যায়নি। মোবাইলেও তাদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া সম্ভব হয়নি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন