হোম খুলনাবাগেরহাট ফকিরহাটে সাম্প্রাদায়িক সম্প্রীতি বিষয়ক সভা অনুষ্ঠিত

ফকিরহাটে সাম্প্রাদায়িক সম্প্রীতি বিষয়ক সভা অনুষ্ঠিত

কর্তৃক Editor
০ মন্তব্য 10 ভিউজ

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :

বাগেরহাটের ফকিরহাটে বৈষম্য বিরোধী বীর মুক্তিযোদ্ধাদের উদ্যোগে সাম্প্রাদায়িক সম্প্রীতি বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২ সেপ্টেম্বর) বেলা ১১টায় উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার চত্ত্বরে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাগেরহাট জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক ও ফকিরহাট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শেখ কামরুল ইসলাম গোরা। প্রধান বক্তা ছিলেন বীর মুক্তিযোদ্ধা মোড়ল নুর মোহম্মদ। এতে সভাপতিত্ব করেন সাহিদুর রহমান জোহা।

সভায় অন্যদের বীর মুক্তিযোদ্ধা তারাপদ বিশ্বাস, শেখ আলাউদ্দিন আলাল, শেখ ইশারাত আলী, মো. বিল্লাল, মো. আনিচুর রহমান, বীর মুক্তিযোদ্ধার সন্তান মোড়ল আতিয়ার রহমান, মো. আব্দুল্লাহ, খান মাসুদ রানাসহ বৈষম্য বিরোধী বিভিন্ন মুক্তিযোদ্ধাগন উপস্থিত ছিলেন।

এসময় বৈষম্য বিরোধী বীর মুক্তিযোদ্ধারা বলেন, উপজেলা বীর মুক্তিযোদ্ধাদের কমপ্লেক্স ভবন উন্মুক্ত করতে হবে, ভবনে কাজের বলে বীর মুক্তিযোদ্ধাদের কাছ থেকে যে তিন হাজার টাকা নেওয়া হয়েছে তা ফেরত দিতে হবে। তা না হলে তারা আইনী ব্যবস্থা গ্রহন করবেন বলে জানান। এছাড়া যতদিন পর্যন্ত উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমিটি করা না হচ্ছে ততদিন পর্যন্ত বৈষম্য বিরোধী বীর মুক্তিযোদ্ধার উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ পরিচালনা করবেন বলে জানান।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন