হোম অন্যান্যসারাদেশ ফকিরহাটে পশুরহাট জমতে শুরু করেছে

ফকিরহাটে পশুরহাট জমতে শুরু করেছে

কর্তৃক
০ মন্তব্য 164 ভিউজ

মান্না দে, ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি:
বাগেরহাটের ফকিরহাটে পশুরহাট জমে উঠলেও ক্রেতা সংখ্যা কম। হাটে বিক্রি হচ্ছেনা কোরবানীর পশু। ফলে বিপাকে পড়েছে পশু ব্যবসায়ীরা। তারা বলছেন গরু বিক্রি করতে না পারলে বড় ক্ষতির মুখে পড়বেন। কদিন পরেই কোরবানীর ঈদ। তাই ফকিরহাটের সবচেয়ে বড় পশু বিক্রয় কেন্দ্র বেতাগার পশুরহাটে উপচেপড়া ভীড় থাকলেও ক্রেতা কম বলে জানিয়েছেন পশু ব্যবসায়ীরা।

এদিকে অন্যান্য বছরের তুলনায় এবার গরু-ছাগলের দাম অনেক কম বলে জানিয়েছেন ক্রেতা ও বিক্রেতারা। তারা বলেন করোনা পরিস্থিতির কারনে হাটে ক্রেতা কম আসছে।এ ব্যাপারে বেতাগা পশুরহাট ব্যবস্থাপনা কমিটির সভাপতি আনন্দ দাশের সাথে আলাপকালে তিনি জানান, সরকারি স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে পশুর হাট পরিচালনা করা হচ্ছে। এখানে রয়েছে ভ্যাটেনারি মেডিকেল টিম, পুলিশ প্রশাসন ও মনিটরিং টিম।

পশুরহাট ব্যবস্থাপনা কমিটির সাধারন সম্পাদক অসিত দাশ জানান, পশুরহাটে যাদের মাক্স নেই তাদের মাক্স প্রদান করা হচ্ছে। মাক্স ছাড়া পশুরহাটে প্রবেশ করতে দেয়া হচ্ছে না। এছাড়াও শারীরিক দুরত্ব বজায় রাখার জন্য মনিটরিং টিম পর্যবেক্ষন করছেন।

শুভদিয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস আই মহিদুল ইসলাম বলেন পশুরহাটে সকলকে মাক্স পরার জন্য এবং স্বাস্থ্য বিধিমেনে চলার জন্য সকললে উদ্বুদ্ধ করা হচ্ছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন