হোম খুলনাবাগেরহাট ফকিরহাটে নৌকার পক্ষে নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :

বাগেরহাট-১ (ফকিরহাট, বাগেরহাট ও চিতলমারী) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শেখ হেলাল উদ্দীন এমপির নৌকা প্রতীকের পক্ষে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বেলা ১১টায় উপজেলার বাহিরদিয়া-মানসা ইউনিয়নের ছোট বাহিরদিয়া অনুষ্ঠিত উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ।

উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ও কেন্দ্র কমিটির আহবায়ক শেখ লিয়াকত আলীর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আলতাফ হোসেন টিপু, যুগ্ম সাধারন সম্পাদক মো. কওসার আলী ফকির, অত্র ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. রেজাউল করিম ফকির, সাধারন সম্পাদক মো. সাইফুল ইসলাম, শেখ খাবির হোসেন প্রমূখ।

এসময় সকলকে ভোট দিতে যাওয়ার জন্য আহবান জানানো হয়। বক্তারা বলেন আওয়ামী লীগের সরকার উন্নয়নের সরকার। তাই এই ধারাবাহিকতা বজায় রাখতে আবারো নৌকায় ভোট দেওয়ার অনুররোধ জানানো হয়।

উঠান বৈঠকে আওয়ামী লীগ ও সহযোগি অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতা-কর্মী ও সমর্থক উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে দলীয় নেতাকর্মীরা পথচারীদের কাছে লিফলেট বিতরণ করে প্রচার প্রচরণা চালানো হয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন