হোম খুলনাবাগেরহাট ফকিরহাটে চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশের কেন্দ্র কমিটির সভা

ফকিরহাটে চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশের কেন্দ্র কমিটির সভা

কর্তৃক Editor
০ মন্তব্য 12 ভিউজ

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি:

বাগেরহাটের ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশের আনারস প্রতীকের নির্বাচনী ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটি ও ৮টি ইউনিয়ন মনিটরিং কমিটির সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (৫ মে) সকাল ১০টায় টাউন-নওয়াপাড়া শহীদ স্মৃতি ডিগ্রী কলেজ মিলনায়তনে সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন এর ব্যক্তিগত সহকারী মো. ফিরোজ আহম্মেদ। বিশেষ অতিথি ছিলেন শেখ হেলান উদ্দীন সরকারি কলেজের অধ্যক্ষ বটু গোপাল দাস, শহীদ স্মৃতি ডিগ্রী কলেজের অধ্যক্ষ শেখ মোশারফ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রাজ্জাক ও বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আলতাফ হোসেন টিপু।

সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ। সভা সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মল্লিক আবুল কালাম আজাদ সাহেব। সভায় ইউনিয়ন মনিটরিং কমিটির সদস্য, কেন্দ্র কমিটির সভাপতি ও সদস্য সচিববৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় ৪৫টি নির্বাচনী কেন্দ্র পরিচালনা কমিটির আহ্বায়ক ও সদস্য সচিবের নিকট আনারস প্রতীকের লিফলেট ও পোস্টার প্রদান করা হয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন