হোম বিনোদন প্রভাসের জন্য পিছিয়ে গেলেন শাহরুখ

প্রভাসের জন্য পিছিয়ে গেলেন শাহরুখ

কর্তৃক Editor
০ মন্তব্য 69 ভিউজ

বিনোদন ডেস্ক:

‘পাঠান’ ও ‘জওয়ান’ সিনেমার সাফল্যের পর ডাঙ্কির প্রস্তুতি নিচ্ছিলেন কিং খান। নিজের টুইটার হ্যান্ডেলে জানিয়েছিলেন, একই দিনে মুক্তি পাবে প্রভাস অভিনীত সিনেমা সালার এবং শাহরুখ খান অভিনীত সিনেমা ডাঙ্কি। তবে শেষ পর্যন্ত তার কথা থেকে সরে দাঁড়ালেন বলিউড মেগাস্টার শাহরুখ।

গত কয়েক বছরে একের পর এক ফ্লপ ছবির চাপে অভিনয় জীবনে বেশ বিপর্যস্ত ছিলেন শাহরুখ খান। নিয়েছিলেন দীর্ঘ বিরতিও। বিরতি শেষে ফেরেন ‘পাঠান’ আর ‘জওয়ান’-র মতো হাজার কোটি টাকার ব্যবসা সফল সিনেমা দিয়ে। চলতি বছরে তাই ‘ডাঙ্কি’ সিনেমা নিয়েও বেশ আশাবাদী মেগাস্টার।

চলতি বছরে ‘ডাঙ্কি’ মুক্তি পেলে নজির গড়তে পারতেন শাহরুখ। তবে সে সম্ভাবনা এখন আর নেই। সিনেমা বোদ্ধারা বলছেন, নভেম্বরের শেষে সালমান খান অভিনীত ‘টাইগার ৩’, ডিসেম্বরের শুরুতে রণবীর কাপুরের ‘অ্যানিমাল’ আর বড়দিনে প্রেক্ষাগৃহে আসছে প্রভাস অভিনীত সিনেমা ‘সালার’। বিগ বাজেটের এ সব সিনেমার হিসাব কষেই ‘সালার’-র সঙ্গে ‘ডাঙ্কি’-র মুক্তি দিচ্ছে না এ সিনেমার প্রযোজক ও পরিচালকরা।

এদিকে ভারতের সিনেমা বিশ্লেষকরা বলছেন, বক্স অফিসে শাহরুখের ডাঙ্কির সঙ্গে বেশ জোরদার একটা টক্কর হতো প্রভাসের সালারের। সে হিসেব কষে বক্স অফিসে রাজত্ব করার জন্যই ডাঙ্কির মুক্তি পেছানো হয়েছে।

‘ডাঙ্কি’র মাধ্যমে প্রথমবার রাজকুমার হিরানির সঙ্গে কাজ করেন শাহরুখ। এ সিনেমার প্রযোজনা সামলেছে শাহরুখ আর গৌরীর রেড চিলিজ এন্টারটেনমেন্ট। সিনেমাতে শাহরুখের নায়িকা তাপসী পান্নু। এছাড়াও গুরুত্বপূর্ণ দুটি চরিত্রে রয়েছেন ধর্মেন্দ্র ও ভিকি কৌশল।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন