হোম চট্টগ্রামকক্সবাজার প্রকাশ্যে কোপাতে কোপাতে রেজাউলকে মেরেই ফেলল ওরা

অনলাইন ডেস্ক:

কক্সবাজারের টেকনাফে পূর্বশত্রুতার জেরে এক যুবককে প্রকাশ্যে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।

বৃহস্পতিবার (১৩ জুন) সকালে শাহপরীর দ্বীপ রাস্তার মাথা এলাকায় এ ঘটনাটি ঘটেছে বলে জানিয়েছেন টেকনাফ থানার ওসি মুহাম্মদ ওসমান গনি।

নিহত রেজাউল করিম (৩০) টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নে শাহপরীর দ্বীপ মিস্ত্রিপাড়া বাসিন্দা মৃত হামিদ হোসেনের ছেলে।

রেজাউলেল মামা মোহাম্মদ আয়াস বলেন, প্রতিপক্ষের সঙ্গে আমাদের বিরোধ রয়েছে। সকালে আমি, শাহ এমরান, নুর করিম, রেজাউল করিমসহ চারজন একটি অটোরিকশায় করে কক্সবাজার যাচ্ছিলাম। এ সময় শাহপরীর দ্বীপ তিন রাস্তার মাথা নামক এলাকায় উত্তরপাড়ার বাসিন্দা এনামুল হক পেটানের ছেলে মোহাম্মদ ফরহাদের নেতৃত্বে কয়েকজন দা, লম্বা কিরিচ ও লোহার রড নিয়ে অটোরিকশাটির গতিরোধ করে। এ সময় প্রাণ রক্ষার্থে রেজাউল করিমসহ চারজন পালানোর চেষ্টা করেন। ধাওয়া করে রেজাউল করিমের দুই হাত, দুই পা, মাথা ও শরীরের বিভিন্ন অংশে কুপিয়ে মারাত্মক আহত করে মাটিতে ফেলে রাখে তারা। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক নওশাদ আলম কাকন বলেন, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। নিহত যুবকের শরীরের বিভিন্ন অংশে কোপানো চিহ্ন রয়েছে।

ওসি মুহাম্মদ ওসমান গনি বলেন, পূর্বশত্রুতার জের ধরে ওই যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে।মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন