হোম অন্যান্যসারাদেশ নড়াইল সাব রেজিস্ট্রি অফিসের ২০ লাখ টাকা আত্মসাৎ

নড়াইল সাব রেজিস্ট্রি অফিসের ২০ লাখ টাকা আত্মসাৎ

কর্তৃক Editor
০ মন্তব্য 85 ভিউজ
নড়াইল অফিস :
নড়াইল সদর সাবরেজিস্ট্রি অফিসের ১৯ লাখ ৭৪ হাজার ৪৪০ টাকা আত্মসাৎ করা হয়েছে।অফিসের পিয়ন মো. তরিকুল ইসলাম সোনালী ব্যাংক নড়াইল শাখা থেকে ওই টাকা তুলে নিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ নিয়ে সদর থানায় মামলা করেছেন সাবরেজিস্টার মো. শাহজাহান মোল্লা ।
জানা গেছে, সোনালী ব্যাংক নড়াইল শাখায় সদর সাব রেজিস্ট্রি কার্যালয়ের ২৫০৭২০২০০০৮৩০ নম্বরের একটি সঞ্চয়ী হিসাব আছে। হিসাবটি সাবরেজিস্টারের স্বাক্ষরে পরিচালিত হয়। ওই হিসাব থেকে গত ১ অক্টোবর ৯ লাখ ৫২ হাজার ২৪০ টাকা ও ২৯ অক্টোবর ১০ লাখ ২২ হাজার ২০০ টাকা তুলে নেওয়া হয়।
মামলার এজাহারে শাহজাহান মোল্লা  বলেন, গত সোমবার ওই হিসাবে খোঁজ নিয়ে জানা যায়, ওই হিসাব থেতে ১৯ লাখ ৭৪ হাজার ৪৪০ টাকা তুলা নেওয়া হয়েছে। তখন ব্যাংকের সিসি ফুটেজ দেখে বুঝা যায় সাবরেজিস্ট্রি কার্যালয়ের পিয়ন মো. তরিকুল ইসলাম এর সাথে জড়িত। তিনি ওই টাকা তুলে নিয়ে আত্মসাৎ করেছেন। সোমবার বিকেলে জেলা রেজিস্টার ও অফিসের অনেকের সামনেই তরিকুল টাকা তুলে নেওয়ার কথা স্বীকার করেন।
জেলা রেজিস্টার মো. আব্দুর রহিম বলেন, ‘তরিকুল আজ মঙ্গলবার অফিস করেনি। তাঁর বিরুদ্ধে আইনি পদক্ষেপ  নিতে থানায় এজাহার দেওয়া হয়েছে।’ তরিকুল ইসলামের মুঠোফোনে বারবার যোগযোগ করে বন্ধ পাওয়া গেছে।ব্যবস্থাপক মো. আবু সেলিম বলেন, ‘স্বাও মিলিয়ে দেখা গেছে দুই চেকের স্বাÿরই সাবরেজিস্টারের করা। আমার কাছে তিনি স্বীকারও করেছেন যে এটি তাঁর স্বাক্ষর ।
সাবরেজিস্টার মো. শাহজাহান মোল্লা  এ ব্যাপারে কোনো মন্তব্য  করতে রাজি হননি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন