হোম খুলনানড়াইল নড়াইল জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে

নড়াইল জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে

কর্তৃক Editor
০ মন্তব্য 28 ভিউজ

নড়াইল অফিস:

ফ্যাসিবাদী সরকার শেখ হাসিনার দুঃশাসনের আমলে খুন, গুম ও দুর্নীতির বিচারের দাবিতে নড়াইল জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে । ১৪ আগস্ট বুধবার দুপুরে বিক্ষোভ মিছিল সহকারে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে নড়াইল চৌরাস্তায় জেলা বিএনপি কার্যালয়ের সামনে সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য দেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম, সহ-সভাপতি জুলফিকার আলী,সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার রিজভী জজ জেলা ছাত্রদলের সভাপতি ফরিদ বিশ্বাস,সাধারন সম্পাদক খন্দকার মাহমুদুল হাসান সানি প্রমুখ।

নেতৃবৃন্দ বলেন, আওয়ামী দুঃশাসনের সময় যতগুলো খুন-গুম দুর্নীতি হয়েছে প্রত্যেকটির বিচার পুঙ্খানুপুঙ্খভাবে এই বাংলার মাটিতেই করতে হবে। বাংলাদেশকে একটা তলা বিহীন ঝুড়ি তৈরি করে শেখ হাসিনা পালিয়েছে। শেখ হাসিনার বিচার এখন সময়ের দাবি।

বিডিআর বিদ্রোহের ঘটনার মধ্যদিয়ে দেশপ্রেমিক চৌকস সেনা কর্মকর্তাদের বর্বরোচিত হত্যা, হেফাজতের আলেমদের নিষ্ঠুরতম গণহত্যা, ইলিয়াস আলীসহ বিএনপি ও সমমনা বিরোধী রাজনৈতিক দলের হাজার হাজার নেতাকর্মী-সাধারণ মানুষকে গুম-হত্যা-নির্যাতন-নিপীড়ন এবং সর্বশেষ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে ছাত্র-জনতার উপর নির্বিচারে গুলিবর্ষণ করে শত শত প্রাণ কেড়ে নেওয়ার ঘটনায় সরাসরি নির্দেশদাতা শেখ হাসিনার বিচারের দাবিতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল মাঠে থাকবে। আগামীকাল ১৫ আগস্ট জেলা, উপজেলা ও পৌর ইউনিটে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন