হোম খুলনানড়াইল নড়াইলে জামায়াতের ওয়ার্ড কমিটির সভাপতি-সেক্রেটারী জেলা সম্মেলন অনুষ্ঠিত

নড়াইলে জামায়াতের ওয়ার্ড কমিটির সভাপতি-সেক্রেটারী জেলা সম্মেলন অনুষ্ঠিত

কর্তৃক Editor
০ মন্তব্য 26 ভিউজ

নড়াইল অফিস:

নড়াইলে জামায়াতের ওয়ার্ড কমিটির সভাপতি-সেক্রেটারী’র জেলা সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার(৩১আগষ্ট) দুপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামী নড়াইল জেলা শাখার আয়োজনে শিল্পকলা একাডেমী অডিটরিয়ামে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। জেলা জামায়াতের আমির এড. আতাউর রহমান বাচ্চু’র সভাপতিত্ব প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় শ‚রা সদস্য ও জামায়াতের খুলনা মহানগরীর আমির অধ্যাপক মাহফুজুর রহমান।

সম্মেলনে জেলার ৩৯ ইউনিয়ন ও ৩টি পৌরসভার সকল ওয়ার্ড কমিটির সভাপতি-সেক্রেটারী উপস্থিত ছিলেন। বক্তব্য রাখেন যশোর-কুষ্টিয়া অঞ্চলের টিম সদস্য জেলার সাবেক আমির মাওলানা মির্জা আশেক এলাহী, জেলা জামায়াতের সেক্রেটারি মাওলানা ওবায়দুল্লাহ কায়সার, জেলা সহকারী সেক্রেটারী আয়ুব আলী, আলমগীর হোসেন, জেলা সহকারী সেক্রেটারী আব্দুস সামাদ,জেলা কর্মপরিষদ সদস্য মোঃ জাকির হোসেন,জেলা শুরা ও কর্মপরিষদ সদসা মাওলানা মাহাবুবুর রহমান ,কালিয়া,লোহাগড়া ও সদর ও পৌরসভার আমিরগন।

জামায়াত নেতা অধ্যাপক মাহফুজুর রহমান বলেন,জামায়াত কোন প্রতিহিংসার রাজনীতি করে না। আমরা আন্দোলন করে জালিম সরকারকে পতন ঘটাতে পারিনি,ছাত্র জনতা পেরেছে। এই অন্তবর্তীকালিন সরকার সকল পর্যায়ে সংস্কারের উদ্যোগ নিয়েছে আমরা তার সাথে আছি,আমরা কোন লুটপাট-অগ্নিসংযোগ দখলের রাজনীতি করবো না। যারা করছে তারা আগেও করেছে,আমরা এর বিরুদ্ধে সোচ্চার হবো।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন