হোম অন্যান্যসারাদেশ নড়াইলে এতিম শিশুদের মাঝে মাশরাফীর দেওয়া কম্বল বিতরণ করেছে সদর উপজেলা ছাত্রলীগ

নড়াইলে এতিম শিশুদের মাঝে মাশরাফীর দেওয়া কম্বল বিতরণ করেছে সদর উপজেলা ছাত্রলীগ

কর্তৃক Editor
০ মন্তব্য 227 ভিউজ

নড়াইল অফিস :

নড়াইল -২ আসনের সাংসদ মাশরাফী বিন মোর্ত্তজা দেয়া কম্বল এতিম শিশুদের মাঝে বিতরণ করেছে সদর উপজেলা ছাত্রলীগ।

১০ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার আশরাফুল উলুম মাদ্রাসা ও এতিমখানা এবং কবরস্থান সংলগ্ন তাসরীন সুলতানা হাফেজী নূরানী মাদ্রাসা ও লিল্লাহ বোর্ডিং এতিমখানার শিশুদের মাঝে এই কম্বল বিতরণ করা হয়।

এ সময় সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি নাঈম ভূইয়া ও সাধারণ সম্পাদক সিদ্ধার্থ সিংহ পল্টু উপস্থিত থেকে এই সকল প্রতিষ্টানেের কয়েকশ শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ করেন।

এবিষয়ে মাদ্রাসা শিক্ষক হাফেজ মাওলানা মোঃ ইনামুল হাসান বলেন, আমাদের এতিম শিশুদের কথা আমাদের এমপি সাহেব বরাবরের মতো এবারও মনে রেখেছেন, তাদের পাশে দাঁড়িয়েছেন, এজন্য আমরা দোয়া করি আল্লাহ তার মঙ্গল করুন। তিনি ছাত্রলীগকেও ধন্যবাদ জানান।

মাদ্রাসা ছাত্র মোঃ সাদিকুর রহমান বলেন, এই কম্বল পেয়ে আমরা আজ অনেক খুশি। আমরা যারা এখানে থাকি, শীতের রাতে আমাদের ঘুমাতে একটু কষ্ট হয়। এখন কম্বল পেয়েছি, আমরা এখন রাতে আরামে ঘুমাতে পারবো।

এবিষয়ে সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি নাঈম ভূইয়া জানান, মাননীয় সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এসকল কম্বল শীতার্তদের মাঝে বিতরণের জন্য দলীয় নেতাকর্মী ও জনপ্রতিনিধিদের নিকট হস্তান্তর করেছেন। তার অংশ হিসেবে আমরা সদর উপজেলা ছাত্রলীগ যে কম্বল পেয়েছি তা আমরা এতিম শিশুদের মাঝে আজ বিতরণ করছি।

” একজন মাশরাফী বিন মোর্ত্তজা তার নির্বাচনী এলাকার জনসাধারণের জন্য নিরলসভাবে কাজ করছেন। প্রকৃত দরিদ্র ও অসহায় মানুষদের মাঝে সকল সাহায্য তিনি পৌঁছে দিচ্ছেন। এই জনপদের মানুষ এমন একজন মানুষকে তাদের সংসদ সদস্য হিসেবে পেয়ে সত্যি গর্বিত” বলে মন্তব্য করেন সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিদ্ধার্থ সিংহ পল্টু।

উল্লেখ্য, গত ৮ ফেব্রুয়ারি ২০২২ বিকালে নড়াইল জেলা আওয়ামী লীগ অফিসে শীতার্ত মানুষদের মাঝে বিতরণের জন্য দলীয় নেতাকর্মী ও জনপ্রতিনিধিদের নিকট এইসকল কম্বল হস্তান্তর করা হয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন