হোম অন্যান্যসারাদেশ নড়াইলের বরাশুলা কওমী মাদ্রাসায় খাদ্যে বিষক্রিয়ায় ৮ শিশু শিক্ষার্থী অসুস্থ

নড়াইলের বরাশুলা কওমী মাদ্রাসায় খাদ্যে বিষক্রিয়ায় ৮ শিশু শিক্ষার্থী অসুস্থ

কর্তৃক
০ মন্তব্য 143 ভিউজ

নড়াইল অফিস :
নড়াইলের বরাশুলা কওমী মাদ্রাসায় খাদ্যে বিষক্রিয়ায় ৮ শিশু শিক্ষার্থী অসুস্থ হওয়ার ঘটনা ঘটেছে। শুক্রবার লিল্লাহ্বোর্ডিংএ রাতের নষ্ট খাবার খেয়ে তারা বিষক্রিয়ার শিকার হয় বলে অভিযোগ ভুক্তভোগীদের। অসুস্থ ৮ শিশুকে রাত সাড়ে ১০ টার দিকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভুক্তভোগীরা জানায়, রাত সাড়ে ৯টার দিকে তাদের পঁচা ভাত, ডাল ও সবজি খেতে দেয়া হয়। খাবার অনুপোযোগি হওয়া সত্বেও বাধ্য হয়েই তারা এ দূর্গন্ধযুক্ত খাবার খেয়ে একে একে ৮জন শিশু অসুস্থ হতে থাকে। তাদের সবারই পেটে ব্যাথার এক পর্যায়ে বমি শুরু হয়।

এ অবস্থায় কতৃপক্ষ খবর পেয়ে অসুস্থ শিক্ষার্থীদের সদর হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তি করে নেন। তবে তাদের অবস্থা আশংকা মুক্ত বলে জানিয়েছেন চিকিৎসক। মাদ্রাসা কতৃপক্ষ অবশ্য পঁচাখাবার পরিবেশনের কথা অস্বীকার করেন।

অভিযোগ পেলে এ ব্যাপারে ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছে পুলিশ সুপার মোহাম্মাদ জসিম উদ্দিন পিপিএম বার।  মাদ্রাসার অধ্যক্ষ আব্দুর রহমান বলেন, এই একই খাবার আমিও খেয়ে শুক্রবার থাকায় রাতে বাড়িতে চলে যায়। পরে জানতে পারি বাচ্ছাদের সমস্যাছ হয়েছে হাসপাতালে নিয়ে সবাই চিকিৎসা দেয়া হয়েছে সকলে সুস্থ আছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন