হোম অন্যান্যসারাদেশ নড়াইলের নিখোঁজ কিশোর শয়নের লাশ উদ্ধার

নড়াইল অফিস:

নড়াইলে নিখোঁজ কিশোর শয়নের লাশ পাওয়া গেল কৈবিল । বৃহস্পতিবার (২০ জুলাই) সকাল ৮টায় সদর উপজেলার নিধিখোলা গ্রামের নিখোঁজ শয়ন শেখের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত শয়ন শেখ নিধিখোলা গ্রামের মোঃ নাজমুল শেখের ছেলে।

নড়াইল সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ওবায়দুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার রাতে শয়ন শেখ বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি। পরে তাকে খোঁজাখুঁজি করেও সন্ধান পায় নাই। বৃহস্পতিবার সকালে স্থানীয় কৈবিল মাঠে এক ব্যক্তি মাঠে ধান দেখতে যাওয়ার পথে ঘটনাস্থলে তার লাশ দেখতে পায়। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে সদর থানা পুলিশ তার লাশ উদ্ধার করে।

নিহতের বাবা নাজমুল শেখ বলেন,আমার ছেলেকে যারা নির্মমভাবে হত্যা করেছে আমি তাদের ফাঁসি চাই। নিহতের মা মিতা বেগম বলেন,আমার ছেলের সাথে কারো শত্রুতা ছিলো না। আমার বুকের ধনকে যারা কেড়ে নিছে আমি তাদের বিচার চাই।

চন্ডিবরপুর ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ড ইউপি সদস্য মোস্তফা কামাল বলেন, ঘটনা সম্পর্কে তিনি অবগত হয়ে আমি সদর থানা পুলিশকে জানাই। আমরা চাই এ হত্যার ঘটনার সুষ্ঠ তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হোক এবং ঘটনার সাথে জড়িত নয় এমন কেউ যেনো হয়রানি না করা হয়।

এদিকে, ঘটনাস্থল পরিদর্শন করেছেন নড়াইলের পুলিশ সুপার মোসা. সাদিরা খাতুন,অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) দোলন মিয়া, তারেক আল মেহেদী (ক্রাইম এন্ড অপস্)।

পুলিশ সুপার মোসা. সাদিরা খাতুন বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা হয়েছে৷ আমদের তদন্ত কার্যক্রম শুরু হয়েছে। আশা করছি খুব দ্রুত প্রকৃত ঘটনা জানা যাবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন