হোম চট্টগ্রামনোয়াখালী নোয়াখালী পৌরসভা কার্যালয়ে হামলা-ভাঙচুর

নোয়াখালী পৌরসভা কার্যালয়ে হামলা-ভাঙচুর

কর্তৃক Editor
০ মন্তব্য 19 ভিউজ

অনলাইন ডেস্ক:

নোয়াখালী পৌরসভা কার্যালয়ে হামলা ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ সময় মেয়র সহিদ উল্যাহ খান সোহেলের কার্যালয়ের গ্লাসসহ আসবাবপত্র ভাঙচুর করা হয়।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) দুপুরে ২০ থেকে ২৫ জন যুবক লাঠিসোঁটা ও অস্ত্রহাতে এ হামলা চালায়।

এদিকে গত কয়েকদিন অফিস করলেও হামলার সময় মেয়র সোহেল তার কার্যালয়ে ছিলেন না। তাকে খুঁজতে এসে না পেয়ে এ হামলা চালায় বলে জানা গেছে। মেয়র সহিদ উল্যাহ খান সোহেল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে রয়েছেন।

পৌরসভার সচিব শ্যামল কুমার দত্ত বলেন, দুপুর আড়াইটার দিকে সশস্ত্র দুর্বৃত্তরা পৌরসভায় প্রবেশ করে এলোপাতাড়ি হামলা ও ভাঙচুর চালায়। এতে মেয়রের কক্ষের দরজা-জানালাসহ পৌরসভার বিভিন্ন অংশ ক্ষতিগ্রস্ত হয়।

এদিকে ঘটনার পরপর পৌরসভায় হামলার নিন্দা জানিয়ে বিবৃতি দিয়েছে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বৈষম্যবিরোধী শিক্ষার্থীরা।

সমন্বয়ক জাহিদুল ইসলাম বলেন, ছাত্রদের অহিংস আন্দোলনকে ভিন্নখাতে প্রবাহিত করার জন্য একটি মহল এসব অপকর্মে জড়িত। আমরা এ ঘটনার তীব্র নিন্দা জানাই।

জানতে চাইলে মেয়র সহিদ উল্যাহ খান সোহেল বলেন, পৌরসভায় প্রতিদিন অসংখ্য মানুষ সেবা নিতে আসেন। আমরা জনগণের সেবা নিশ্চিত করার চেষ্টা করে আসছি। হামলার বিষয়টি প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদেরকে জানানো হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন