হোম বরিশালঝালকাঠি নিজ ভোট কেন্দ্রে নৌকা মার্কায় ভোট দিলেন শাহজাহান ওমর

নিজ ভোট কেন্দ্রে নৌকা মার্কায় ভোট দিলেন শাহজাহান ওমর

কর্তৃক Editor
০ মন্তব্য 88 ভিউজ

কঞ্জন কান্তি চক্রবর্তী, ঝালকাঠি :

ঝালকাঠি – ১ আসনে রবিবার সকাল ১০ টায় নিজ এলাকায় ২২ নং সাংগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নিজের ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে ভোট দিয়েছেন নৌকার প্রার্থী শাহজাহান ওমর বীর উত্তম। এর আগে তার স্ত্রী, মেয়ে, ছেলে সহ পরিবারের সদস্যরা একই কেন্দ্রে ভোট দেন।

এদিকে সকাল থেকে শান্তিপূর্ণ ভাবে চলছে ভোটগ্রহণ। চলবে বিকেল ৪টা পর্যন্ত। তীব্র শীত উপেক্ষা করে ভোটাররা আসছেন ভোটকেন্দ্রে ভোট দেয়ার জন্য। সকালে কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। এখন পযর্ন্ত কোথাও কোনো অনিয়ম বা নির্বাচনী সংঘর্ষের কোনো খবর পাওয়া যায়নি।

ঝালকাঠি – ১ আসনে রাজাপুর ও কাঠালিয়া দু্ইটি উপজেলা মোট ১২ টি ইউনিয়ন নিয়ে গঠিত। এই আসনটিতে মোট ৯০ টি ভোট কেন্দ্র রয়েছে যার মধ্যে রাজাপুরে ৫০ টি এবং কাঠালিয়ায় ৪০ টি। এই আসনে মোট ভোটার সংখ্যা ২ লক্ষ ১২ হাজার ৮ জন। এর মধ্যে রাজাপুরে মোট ভোটার সংখ্যা ১ লক্ষ ১৭ হাজার ৯১৪ জন যার মধ্যে পুরুষ ৫৯ হাজার ৯৫১ জন এবং মহিলা ভোটার ৫৭ হাজার ৯৬২ জন, হিজরা ভোটার রয়েছে ১ জন। কাঠালিয়ায় মোট ভোটার ৯৪ হাজার ৯৪ জন। যার মধ্যে নারী ভোটার ৪৬ হাজার ১ শত ৮৩ জন। এবং পুরুষ ভোটার ৪৭ হাজার ৯’ শত ৯ জন, হিজরা ভোটার ২ জন।

ঝালকাঠি – ১ ও ২ আসনে নির্বাচনকে সুষ্ঠ ও শান্তিপূর্ণ রাখতে ৭ শত ৯২ জন পুলিশ,৩০০ শত সেনাবাহিনী,২০ টি মোবাইল কোর্ট টিম , পুলিশের ৩৬ টি মোবাইল ও স্ট্রাইকিং টিম । ১ শত ১ জন বিজিবি , ৪০ জন Rab , এবং ২৯০০ জন আনসার সদস্য নিয়োজিত রয়েছে ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন