হোম ঢাকানরসিংদী নরসিংদীতে নাশকতা মামলায় শিবিরের ৪ নেতাকর্মী কারাগারে

নরসিংদীতে নাশকতা মামলায় শিবিরের ৪ নেতাকর্মী কারাগারে

কর্তৃক Editor
০ মন্তব্য 68 ভিউজ

অনলাইন ডেস্ক:

নরসিংদীতে নাশকতামূলক কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের চার নেতাকর্মীকে জেলে পাঠানো হয়েছে।

শুক্রবার (২০ অক্টোবর) দুপুরে সদর থানা পুলিশ পাঁচ দিনের রিমান্ড আবেদন জানিয়ে আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে পাঠিয়েছে।

এর আগে বৃহস্পতিবার (১৯ অক্টোবর) বিকালে শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয় বলে জানান নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কাশেম ভূঁইয়া।

কারাগারে পাঠানো ব্যক্তিরা হলেন: রায়পুরা উপজেলার হাইরমারা এলাকার আব্দুল ওয়াহিদ মিয়ার ছেলে মিজানুর রহমান (৩৮), মনোহরদী থানার কালিয়াকুরির অলিউল্লাহর ছেলে মুশতাক আহমেদ (২৫), সদর উপজেলার আলোকবালীর হক সাহেবের ছেলে মিনহাজ (১৭) ও একই এলাকার তোফাজ্জল হোসেনের ছেলে মৃদুল হাসান সানি (১৯)। এদের মধ্যে মিজানুর ছাড়া বাকিরা নরসিংদী সরকারি কলেজের বিভিন্ন বর্ষের শিক্ষার্থী।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কাশেম ভূঁইয়া জানান, গ্রেফতাররা জামায়াত-শিবিরের রাজনীতির সঙ্গে জড়িত। পাশাপাশি নরসিংদী শহরে বিভিন্ন নাশকতামূলক কর্মকাণ্ড পরিচালনা করে থাকে। গত ২৯ জুলাই সংঘটিত একটি নাশকতার মামলার তদন্তে তাদের সম্পৃক্ততা পেয়েছে পুলিশ। পরে তাদের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়। রোববার মামলার শুনানি হবে।

রাষ্ট্রবিরোধী নাশকতাকারীদের বিরুদ্ধে পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান ওসি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন