হোম চট্টগ্রামকুমিল্লা দেবিদ্বার থানা পুলিশের বিশেষ অভিযানে পলাতক আসামী পাঁচজনসহ একজন নিয়মিত আসামি গ্রেপ্তার

কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লা জেলা পুলিশ সুপার আব্দুল মান্নান এর সার্বিক নির্দেশে দেবিদ্বার অফিসার ইনচার্জ ওসি নয়ন মিয়ার দিকনির্দেশনায় উপপরিদর্শক নয়ন এর নেতৃত্বে এএসআই জাহিদ হাসান, এএসআই মহসিন আলম, এএসআই মশিউর রহমান,এএসআই সাদ্দাম হোসেন, এএসআই মিল্টনসহ সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার বিভিন্ন এলাকায় পৃথক পৃথক অভিযান পরিচালনা করেন।

এসময় ৪জন, জিআর মামলায় পলাতক আসামি বিরুদ্ধে আদালত ওয়ারেন্ট জাড়ী করেন।ওক্ত জিআর মামলার আসামি ৪জন কে গ্রেপ্তার করে থানাট পুলিশ। আরেকটি সি আর মামলায় একজন পলাতক আসামি বিরুদ্ধে আদালত থেকে ওয়ারেন্ট বের হয়।ওয়ারেন্ট আসামি পলাতক থাকায় দীর্ঘদিন যাবত গ্রেপ্তার করতে বিলম্ব হয়। গোপন সংবাদের ভিত্তিতে সিআর মামলার আসামীকে গ্রেপ্তার করে থানা পুলিশ।

এদিকে দেবিদ্বার থানার পুলিশের নিয়মিত আসামিকে গ্রেপ্তারকৃতরা মঙ্গলবার বিকালে আদালতে মাধ্যমে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়।

এবিষয়ে জেলা পুলিশ সুপার আব্দুল মান্নান জানান,পলাতক আসামি ও ওয়ারেন্ট ভুক্ত আসামিকে আটক করে আদালতে মাধ্যমে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করার অনুমতি দিয়েছে, এবং ওনার দিকনির্দেশনায় পলাতক ও ওয়ারেন্ট ভুক্ত আসামি গ্রেফতারে বিশেষ অভিযান অব্যাহত থাকবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন