হোম অন্যান্যসারাদেশ তালায় ঝুড়ি ঝাড়ার মাঠে ঐতিহ্যবাহী ঢালী খেলা প্রতিযোগীতা অনুষ্ঠিত

তালায় ঝুড়ি ঝাড়ার মাঠে ঐতিহ্যবাহী ঢালী খেলা প্রতিযোগীতা অনুষ্ঠিত

কর্তৃক Editor
০ মন্তব্য 80 ভিউজ

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি:

সাতক্ষীরার তালায় গ্রাম বাংলার ঐতিহ্যবাহী ঢালী খেলা প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার( ৬ জুন) বিকালে তালা সদর ইউনিয়নের ১,৫ ও ৬ নং ওয়ার্ড বাসির আয়োজনে ঝুড়ি ঝাড়ার মাঠে খেলাটি অনুষ্ঠিত হয়। তালা- কলারোয়া সংসদীয় এলাকায় অনুষ্ঠিত ঢালী খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কলারোয়া উপজেলা আ’লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন।

বক্তব্যে তিনি গ্রাম বাংলার ঐতিহ্যবাহী ঢালী খেলার আয়োজকদের প্রতি ধন্যবাদ জানিয়ে গ্রামের মানুষের নিত্যদিনের কায়িক পরিশ্রম শেষে একটু আনন্দ উপভোগের মধ্য দিয়ে মানসিক প্রশান্তির এই মাধ্যমকে আরো প্রানবন্ত করে তোলার আহবান জানান। তিনি তালা সদর ইউনিয়ন বাসির ভালবাসায় সিক্ত হয়ে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে দেশ পরিচালনায় খেলাধুলা ও গ্রামীন অবকাঠামো সহ যে অভাবনীয় সাফল্য অর্জন করেছে তারই ধারাবাহিকতা বজায় রাখতে আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকা প্রতিককে জয়ী করতে আ’লীগ নেতা- কর্মীদের প্রচেষ্টা অব্যাহত রাখতে হবে। তিনি তালা- কলারোয়া সংসদীয় আসনে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশায় মাঠ ভরা মানুষের ভালবাসা, দোয়া/আর্শীবাদ কামনা করেন।

তালা সদর ইউনিয়ন আ’লীগ সভাপতি শাহাবুদ্দীন বিশ্বাসের সভপতিত্বে উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন তালা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান। আমন্ত্রিত অতিথি ছিলেন তালা থানার অফিসার ইনচার্জ ( ওসি) চৌধুরী রেজাউল করিম। সম্মানিত অতিথি ছিলেন তালা সদর ইউনিয়ন চেয়ারম্যান সরদার জাকির হোসেন। তালা সদর ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক শহিদুল ইসলাম খাঁর পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কলারোয়া উপজেলা আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক পৌর মেয়র মাস্টার মনিরুজ্জামান বুলবুল, সাংগঠনিক সম্পাদক ইউপি চেয়ারম্যান বেনজির হোসেন হেলাল, যুবলীগ নেতা শেখ মাসুমুজ্জামান মাসুম, তালা সদর ইউনিয়ন আ’লীগ নেতা ইউপি সদস্য শফিকুল ইসলাম শফি, লুৎফর রহমান, আসাদুজ্জামান আসাদ সহ তৃণমূল স্তরের আ’লীগ নেতা- কর্মী ও অসংখ্য ক্রীড়াপ্রেমী দর্শকবৃন্দ। সব শেষে ঢালী খেলা প্রতিযোগীতায় জয়ী খেলোয়াড়দেরকে পুুরস্কৃত করা হয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন