হোম খেলাধুলা তদন্ত কমিটির ডাকে চট্টগ্রাম থেকে ঢাকায় নাসুম

তদন্ত কমিটির ডাকে চট্টগ্রাম থেকে ঢাকায় নাসুম

কর্তৃক Editor
০ মন্তব্য 69 ভিউজ

স্পোর্টস ডেস্ক:

বিশ্বকাপ ব্যর্থতার কারণ জানতে গত বুধবার (২৯ নভেম্বর) তিন সদস্যের একটি কমিটি গঠন করে বিসিবি। যারা এরই মধ্যে তাদের কাজও শুরু করে দিয়েছে। ক্রিকেটারদের হতশ্রী পারফর্মেন্সের কারণ জেনেছে এই কমিটি। সোমবার (৪ ডিসেম্বর) বিশ্বকাপে বাজে পারফর্মেন্সের কারণ জানাতে চট্টগ্রাম থেকে ঢাকায় এসেছেন স্পিনার নাসুম আহমেদ। চট্টগ্রামে তিনি বাংলাদেশ ক্রিকেট লিগে (বিসিএল) খেলার প্রস্তুতি নিচ্ছিলেন।

সোমবার বিসিবির গুলশান অফিসে নাসুমকে ডাকেন এনায়েত হোসেন সিরাজের নেতৃত্বে তিন সদস্যের কমিটি। বাকি দুই সদস্য হলেন বিসিবি পরিচালক আকরাম খান ও মাহবুব আনাম। কমিটির কাছে নিজের বাজে পারফর্মেন্সের ব্যাখ্যা দিয়ে আবারও চট্টগ্রামে চলে গেছেন টাইগার এই স্পিনার।

তবে বিশ্বকাপ ব্যর্থতার পাশাপাশি নাসুমের গায়ে প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহের হাত তোলা নিয়ে দেশের ক্রিকেটে চলছে নানা আলোচনা-সমালোচনা। জানা গিয়েছে, তার কাছে এই বিষয়ের সত্যতাসহ বিস্তারিত জানতে চেয়েছে এই কমিটি।

গত রোববার (৩ ডিসেম্বর) থেকেই এই তদন্ত কমিটি কাজ শুরু করেছে। প্রথম দিন আসেন নির্বাচক প্যানেলের প্রধান মিনহাজুল আবেদিন নান্নু। এরপর হাবিবুল বাশার সুমনকেও দেখা যায়। এই দুই নির্বাচকের পর সেখানে একে একে হাজির হতে থাকেন ক্রিকেটাররাও।

তবে নিউজিল্যান্ড সিরিজ চলার কারণে নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিমদের ডাকেনি তদন্ত কমিটি। সাকিব আল হাসানও আছেন নির্বাচনী ব্যস্ততায়। এখনো ডাকা হয়নি হাথুরুসিংহেকে। নিউজিল্যান্ড সিরিজ শেষেই দল আবার উড়াল দেবে নিউজিল্যান্ডে। এর মাঝে বাকি থাকা ক্রিকেটারদের সঙ্গে কমিটি দেখা করতে পারে কি-না সেটাই এখন দেখার বিষয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন