হোম জাতীয় ঢাকা-১: নৌকায় জাল ভোট দেয়ার চেষ্টা, সাংবাদিক ভিডিও নেয়ায় চড়াও

ঢাকা-১: নৌকায় জাল ভোট দেয়ার চেষ্টা, সাংবাদিক ভিডিও নেয়ায় চড়াও

কর্তৃক Editor
০ মন্তব্য 76 ভিউজ

জাতীয় ডেস্ক:

ঢাকা-১ আসনের বিভিন্ন কেন্দ্রে ভোটগ্রহণে অনিয়ম দেখা গেছে। এর মধ্যে দোহারের মাঝিরচর ফুরকানিয়া আমিনী মাদরাসা কেন্দ্রে একজনের হয়ে আরেকজন ভোট দেয়ার চেষ্টা করতে দেখা গেছে। তবে যমুনা টিভির ক্যামেরা দেখে ভোট না দিয়ে পালিয়েছেন নৌকার ওই সমর্থক। তবে সে ঘটনার ফুটেজ নিতে গিয়ে প্রিজাইডিং অফিসার ও নৌকার সমর্থকদের তোপের মুখে পড়েন যমুনা টিভির সাংবাদিক। রোববার (৭ জানুয়ারি) দুুপুর ১টার দিকে এ ঘটনা ঘটে।

যমুনা টিভির প্রতিনিধি ওই কেন্দ্রে একজনকে জাল ভোট দিতে চেষ্টা করতে দেখেন। নৌকার ওই সমর্থক অন্যের নামের ভোটের স্লিপ নিয়ে ভোট দিতে যাচ্ছিলেন। বিষয়টি যমুনা টিভি দেখতে পেয়ে তার ভোটার নামের সাথে আইডি ও অন্যান্য পরিচয় মেলাতে চান। কিন্তু তার নাম পরিচয় ও ছবির সাথে ভোটারের কোনো তথ্য মিলছিলো না। এরপর প্রিজাইডিং কর্মকর্তা এলে তিনি ভোট না দিয়ে পালিয়ে যান।

পরে এ ঘটনার জন্য সাংবাদিকদের ওপর চড়াও হন নৌকার সমর্থকরা এবং প্রিজাইডিং অফিসার।

ওই প্রিজাইডিং অফিসার বলেন, আপনি অনুমতি না নিয়ে ভিডিও করেছেন। ছবি তুলেছেন। এটি আইন বহির্ভূত। আমরা ব্যবস্থা নিয়েছি। সে অনিয়ম করে ভোট দিতে পারেনি। পরে এক পর্যায়ে তিনি সাংবাদিকদের সেখান থেকে সরে যেতে বলেন। ক্যামেরা থাকলে তার কাজের ব্যঘাত ঘটছে বলেও মন্তব্য করেন।

এ সময় নৌকার সমর্থকরা যমুনা টিভির সাংবাদিককে ঘিরে ধরেন। সেখানে অনিয়ম হচ্ছে না জানিয়ে জেরা করতে থাকেন আওয়ামী লীগ প্রার্থীর লোকজন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন