হোম অন্যান্যসারাদেশ ঝিকরগাছায় সড়ক দূর্ঘটনায় নিহত ৭ পরিবারকে চেয়ারম্যান প্রার্থী আলমগীর এর ঈদ উপহার

ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি :

যশোরের ঝিকরগাছা উপজেলার গদখালী ইউনিয়ন যুবলীগের যুগ্নআহবায়ক আলমগীর হোসেনের আর্থিক সহযোগিতায় সড়ক দূর্ঘটনায় নিহত ৭ টি পরিবারসহ মোট ২৫ টি পরিবারকে ঈদ উপহার প্রদান করা হয়েছে। সোমবার সকালে তার নিজ বাসভবন নবীবনগর গ্রাম থেকে স্ব-স্ব পরিবারের সদস্যদের কাছে এ উপহার প্রেরণ করা হয়েছে।

ঈদ উপহার হিসাবে তাদের ঈদের দিন বাড়িতে রান্নার জন্য চাউল, ডাল, তেল, সেমাই, লাচ্চা সেমাই, লুডুস, কিচমিস,বাদাম ও সাবান দেয়া হয়েছে। নবীবনগর গ্রামের বিভিন্ন সময়ে সড়ক দূর্ঘটনায় নিহত গোলাম মোস্তফা, কামাল হোসেন, দিপু হোসেন, আরিফ হোসেন, মিন্টু রহমান, ঈমান আলী ও সোহাগ হোসেন নিহত হয়েছে। কিন্তু তাদের পরিবারগুলো খুব কষ্টে দিন অতিবাহিত করছে। কেউ তাদের খোঁজ নেন না।

এজন্য এবার ঈদের আগে এ পরিবারগুলোর পাশে দাঁড়িয়েছেন তরুণ সমাজসেবক আলমগীর হোসেন। এ ছাড়াও এলাকার কর্মহীন ও অস্বচ্ছল ১৮ টি পরিবারসহ মোট ২৫ টি পরিবারকে তিনি এ উপহার প্রদান করেছেন।

যুবলীগ নেতা ও সমাজসেবক আলমগীর হোসেন এ প্রতিনিধিকে জানান, আমি ব্যবসার পাশাপাশি রাজনীতি করি। মানুষের সেবা করা আমার পরিবারের শিক্ষা। আমি বিভিন্ন সময়ে ইউনিয়ন ও এলাকার অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করি। আমার ব্যবসায় একটি অংশ এলাকার গরীব, দুখী, কর্মহীন ও অস্বচ্ছল মানুষের পেছনে ব্যয় করি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন