হোম বরিশালঝালকাঠি ঝালকাঠিতে জালভোটসহ নানা অপরাধে আটক ১০

ঝালকাঠিতে জালভোটসহ নানা অপরাধে আটক ১০

কর্তৃক Editor
০ মন্তব্য 92 ভিউজ

কঞ্জন কান্তি চক্রবর্তী, ঝালকাঠি:

ঝালকাঠির রাজাপুরে জাল ভোট দেয়াসহ নানা অপরাধে বিভিন্ন কেন্দ্র ৯ জনকে আটক করা হয়েছে। ৭ জানুয়ারি রোববার উপজেলার পূর্ব ইন্দ্রপাশা সরকারি প্রাথমকি বিদ্যালয় ভোটকেন্দ্রে জাল ভোট দেয়ায় সুখী বেগম নামের এক নারীকে আটকের পর ৩০ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

এদিকে উপজেলার আদাখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র থেকে জাল ভোট দেয়ার অপরাধে একই এলাকার পিয়ারা বেগম, নাসিমা, শাহিনুর বেগম, আলম তাজ ও গালুয়ার খায়ের হাটের লিনা আক্তার মায়াকে ১৫ দিন করে কারাদণ্ড দিয়েছেন ভ্রম্যমাণ আদালত।

অন্যদিকে ঝালকাঠি সদর উপজেলার কেওরা ইউনিয়নের পাকমহর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট দেওয়ার অপরাধে মেহেদী হাসান নামের এক যুবককে ছয় মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

বিষয়টি নিশ্চিত করে রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মু. আতাউর রহমান জানান, আটকরা রাজাপুর থানা পুলিশের হেফাজাতে রয়েছে।

অপরদিকে মঠবাড়ী ইউনিয়নের মানকি থেকে সম্রাট হাওলাদার, বড়ইয়া ইউনিয়নের পশ্চিম বড়ইয়া থেকে আল আমিন, সাতুরিয়া থেকে মাসুদুর রহমানকে বিভিন্ন অপরাধে আটক করা হয়েছে।

ঝালকাঠি-১ আসনে ৯০টি ভোটকেন্দ্র রয়েছে, যার মধ্যে রাজাপুরে ৫০টি এবং কাঠালিয়ায় ৪০টি কেন্দ্র। ভোটার সংখ্যা ২ লক্ষ ১২ হাজার ৮ জন। এর মধ্যে রাজাপুরের ভোটার ১ লক্ষ ১৭ হাজার ৯১৪ জন ও কাঠালিয়ায় ভোটার সংখ্যা ৯৪ হাজার ৯৪ জন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন